রূপগঞ্জ হতে ইজি বাইক ছিনতাইকারী চক্রের ০২ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১,

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ হতে ইজি বাইক ছিনতাইকারী চক্রের ০২ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১,

 

সিটিজি ট্রিবিউন ঢাকা;

 

গত ১৩ জানুয়ারি ২০২২ তারিখ আনুমানিক ০৬;০০ ঘটিকায় ভিকটিম মোঃ শওকত খান নিজ বাড়ি হতে ব্যাটারি চালিত ইজি বাইক নিয়ে বিভিন্ন স্থানে ভাড়ায় যাত্রী আনা-নেওয়া করার জন্য বের হয়।

নোমান আহমদ সহকারী পুলিশ সুপার সহকারী পরিচালক)অধিনায়কের পক্ষে জানান,

একই দিন আনুমানিক ১২;৩০ ঘটিকায় ভিকটিম মোঃ শওকত খান নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন দিঘুলীয়ার টেক লতিফ মার্কেটস্থ জনৈক নাসির উদ্দিন রাজ এর মালিকানাধীন মুদি দোকানের সামনে পাকা রাস্তার পাশে খালি জায়গায় ইজি বাইকটি রেখে চা-নাস্তা খাওয়ার জন্য পাশ্ববর্তী চায়ের দোকানে যায়।

ভিকটিম চা-নাস্তা খাওয়ার পর উক্ত জায়গায় তার ইজি বাইকটি দেখতে না পেয়ে বিভিন্ন জায়গায় খোজাখুজির পর ইজি বাইকটি উদ্ধারের জন্য র‍্যাব-১ এর নিকট আইনগত সাহায্য কামনা করে। এরই প্রেক্ষিতে র‍্যাব-১ উল্লেখিত ইজি বাইকটি উদ্ধারের ব্যাপারে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরই প্রেক্ষিতে গত ১৩ জানুয়ারি ২০১৪ তারিখ ০৫;৩০ ঘটিকার সময় র‍্যাব-১ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন গুতিয়াব আগারপাড়া গ্রামস্থ জনৈক সোলেমান এর ইজি বাইক গ্যারেজের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে

ছিনতাই চক্রের সক্রিয় সদস্য ১) মোঃ সেলিম মোল্লা (৩০) এবং ২) মোঃ সোহেল রানা (৩১), ’কে গ্রেফতার করে। এসময় ধৃত আসামীদের নিকট হতে ছিনতাইকৃত ০১ টি ইজি বাইক এবং নগদ ১,৩০০/- টাকা উদ্ধার করা হয়।

ধৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

Leave a Reply

Your email address will not be published.