সাফ জয়ী অধিনায়ক সাবিনাকে সাতক্ষীরায় বিপুল সংবর্ধনা

সাফ জয়ী অধিনায়ক সাবিনাকে সাতক্ষীরায়

বিপুল সংবর্ধনা

সিটিজি্রিটবিউন: সাফ চ্যাম্পিয়নশিপ জয়ের পর প্রথমবার নিজ জেলা সাতক্ষীরায় পৌঁছে বিপুল সংবর্ধনা পেয়েছেন জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন। তার সাতক্ষীরায় ফেরাকে ঘিরে বাঁধভাঙা উচ্ছ্বাস প্রকাশ করেছে জেলাবাসী, হৃদয়ের সবটুকু আবেগ উজাড় করে দিয়ে দুহাত নাড়িয়ে জানিয়েছেন অভিনন্দন।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০টা ৪০ মিনিটের দিকে একটি কালো রঙের প্রাইভেটকারে চড়ে সাতক্ষীরা সার্কিট হাউজের সামনে পৌঁছান গোল মেশিন খ্যাত ফুটবল কন্যা সাবিনা খাতুন। এরপর একটি সুসজ্জিত ছাদখোলা পিকআপে ওঠেন তিনি। সময় সাদা টিশার্ট আর কালো চশমা পরা বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনাকে রাস্তার পাশে দাঁড়িয়ে দুই হাত নেড়ে অভিনন্দন জানান হাজারো মানুষ।

সাবিনাকে নিয়ে বের হওয়া শোভাযাত্রাটি সাতক্ষীরা সার্কিট হাউস মোড় থেকে শহরের নিউমার্কেট, সঙ্গীতা মোড় হয়ে, টাউন স্পোর্টিং ক্লাব, পুরাতন সাতক্ষীরা, কলেজ মোড় মোড়ে হয়ে ফের নিউমার্কেট মোড়ে পৌঁছায়।

লালসবুজের জাতীয় পতাকাবাহী খোলা ছাদের পিকআপটি সাবিনাকে নিয়ে শহর প্রদক্ষিণকালে শিশু, কিশোর, যুববৃদ্ধ সবাই অভিনন্দন জানান। শহর প্রদক্ষিণ শেষে সাতক্ষীরা নিউমার্কেট মোড় থেকে সাবিনা ফিরে যান নিজ বাড়িতে।

এর আগে ভোর ৫টার দিকে সাবিনা ঢাকা থেকে নিজ বাড়িতে পৌঁছান। এসময় তিনি মরহুম বাবা সৈয়দ আলী মরহুম গুরু আকবর আলীর প্রতি গভীর শ্রদ্ধা জানান। শহর প্রদক্ষিণের আগে সাংবাদিকদের সঙ্গে তিনি বলেন, বাংলাদেশ নারী ফুটবল দলের বিজয় দেশবাসীর প্রতি উৎসর্গ করেছি। বাবা বেঁচে থাকলে তিনি আজ সবচেয়ে বেশি খুশি হতেন। আমার গুরু আকবর আলীর কাছেও আমি চিরকৃতজ্ঞ। সাতক্ষীরাসহ দেশবাসীর ভালোবাসায় আজ বাংলাদেশ নারী ফুটবল দল বিজয় উল্লাস প্রকাশ করতে পারছে।

তিনি আরও বলেন, বাফুফেসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সার্বক্ষণিক খোঁজখবর নিয়ে থাকেন। তিনি আমাদের সব সময় প্রেরণা দিচ্ছেন। আমরা তার কাছে কৃতজ্ঞ। আগামীতে আমরা প্রধানমন্ত্রীর প্রেরণা দেশবাসীর ভালোবাসায় এগিয়ে যাবইনশাল্লাহ। এসময় সাতক্ষীরা জেলা প্রশাসন জেলা ক্রীড়া সংস্থার পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ।প্রতিবেদন:কেইউকে।

Leave a Reply

Your email address will not be published.