মালাইকার প্রাক্তন এবং বর্তমান একই ওয়েব সিরিজে, থাকছেন ‘মুুন্নি’ নিজেও, অরোরা সিস্টার নিয়ে জল্পনা বাড়ছে

মালাইকার প্রাক্তন এবং বর্তমান একই ওয়েব

সিরিজে, থাকছেন ‘মুুন্নি’ নিজেও, অরোরা

সিস্টার নিয়ে জল্পনা বাড়ছে

 

সিটিজিট্রিবিউন: একই ওয়েব সিরিজে অভিনয় করবেন মালাইকা আরোরা খান, তাঁর প্রাক্তন স্বামী আরবাজ খান এবং প্রেমিক অর্জুন কপূর। সিরিজের নাম ‘অরোরা সিস্টার্স’। তাতে তিন জনকেই দেখতে পাবেন দর্শকেরা। থাকবেন মালাইকার বোন অমৃতা আরোরাও।

বস্তুত মালাইকা এবং অমৃতার জীবন নিয়েই তৈরি হবে এই সিরিজ। তাদের জীবনের টুকরোটাকরা গল্প নিয়েই এগোবে গল্প। ওয়েব সিরিজ হলেও তাই এই ছবিতে রিয়্যালিটি শোয়ের ছায়াই থাকবে বেশি। নতুন এই ধারার বিনোদনের নাম দেওয়া হয়েছে রিয়্যালিটি সিরিজ। আর তাতেই বলিউডের এই আলোচিত ত্রয়ীকে দেখা যাবে।

ইদানিং এই ধরনের সিরিজের জনপ্রিয়তা বাড়ছে। সম্প্রতিই বলিউডের বিখ্যাত সহধর্মিণীদের নিয়ে তৈরি একটি রিয়্যালিটি সিরিজ ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ সাড়া ফেলেছিল নেটফ্লিক্সে। অনুমান তা দেখেই বলিউডের দুই অভিনেত্রী বোন মালাইকা এবং অমৃতাকে নিয়ে রিয়্যালিটি সিরিজ বানানোর উৎসাহ পান প্রযোজকরা। সিরিজে দুই বোনের ঘনিষ্ঠ মহলের সদস্য এবং বন্ধুদের দেখা যাবে বিভিন্ন পর্বে। তেমনই একটি পর্বে থাকবেন আরবাজও। থাকবেন অর্জুন। তবে সূ্ত্রের খবর দু’জনকে এক ফ্রেমে দেখা যাবে না। আলাদা আলাদা পর্বেও থাকতে পারেন অর্জুন এবং আরবাজ। ।প্রতিবেদন:কেইউকে।

Leave a Reply

Your email address will not be published.