মেয়রের বিরুদ্ধে করদাতা সুরক্ষা পরিষদের সভাপতির বক্তব্যে ক্ষোভ ও নিন্দা,চসিক সিবিএ নেতৃবৃন্দের

মেয়রের বিরুদ্ধে করদাতা সুরক্ষা পরিষদের সভাপতির বক্তব্যে ক্ষোভ ও নিন্দা,চসিক সিবিএ নেতৃবৃন্দের

 

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন চট্টগ্রাম-২১ সেপ্টেম্বর’২০২২

 

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরীর বিরুদ্ধে অশালিন ও অরুচিকর বক্তব্য প্রদান করার তীব্র নিন্দা ও ক্ষোভ জানান চট্টগ্রাম সিটি কর্পোরেশন সিবিএ নেতৃবৃন্দ। তারা আজ এক বিবৃতিতে বলেন, করদাতা সুরক্ষা পরিষদের সভাপতি ব্যক্তিগতভাবে ঈর্ষান্বিত হয়ে যে ভাষায় মাননীয় মেয়রকে গালমন্দ করেছেন কোন সুস্থ মানসিকতার মানুষের পক্ষে এ ধরণের আচরণ করা সম্ভব নয়।

একজন বীর মুক্তিযোদ্ধা ও প্রতিমন্ত্রীর মর্যাদাপ্রাপ্ত মেয়রকে তুই-তুকারি করে এবং নগর থেকে বের করে দেয়ার হুমকি দিয়ে বক্তব্য প্রদান করায় শুধু মেয়র নয়, পুরো চসিক পরিবারের মানহানি করা হয়েছে। প্রতিবাদ ও অভিযোগ জানানোর সুনির্দিষ্ট পদ্ধতি ও ভাষা রয়েছে।

করদাতা সুরক্ষা পরিষদের সভাপতি শিষ্ঠাচার এর সর্বনি¤œ মাত্রা অতিক্রম করে বক্তব্য প্রদান করেছেন যা কোনভাবেই মেনে নেয়া যায় না। আমরা এর সুষ্ঠু বিচার দাবি করছি।

বিবৃতিদাতাগণ হলেন-সিবিএ সভাপতি ফরিদ আহমদ ও সাধারণ সম্পাদক মো. মুজিবুর রহমান, সিনিয়র সহ সভাপতি জাহিদুল আলম চৌধুরী, সহ-সভাপতি মোহাং ইয়াছিন চৌধুরী, যুগ্মসাধারণ সম্পাদক বিপ্লব কুমার চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. আবুল মাসুদ, অর্থ সম্পাদক মো. তারেক সুলতান, আইন বিষয়ক সম্পাদক ফরিদ আহমদ,

সহ সাংগঠনিক সম্পাদক মো. খোরশেদ আলম, প্রচার সম্পাদক সুভাষ চক্রবর্তী, সহ প্রচার সম্পাদক রতন চৌধুরী, সহক্রীড়া সম্পাদক কল্লোল দাশ বাপ্পী, কার্যকরি সদস্য মো. শফি, যোগেশ দাশ, দিলাবর ও দীলিপ দাশ প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published.