ফখরুল সাহেব সাবধান হয়ে যান,ষড়যন্ত্র মোকাবিলায় সোচ্চার যুবলীগ;আবদুল মতিন

ফখরুল সাহেব সাবধান হয়ে যান,ষড়যন্ত্র মোকাবিলায় সোচ্চার যুবলীগ;যুবলীগ নেতা আবদুল মতিন 

সিটিজি ট্রিবিউন,চট্টগ্রাম :বি এন পি জামাতের আন্দোলনের নামে দেশবিরোধী নৈরাজ্যের প্রতিবাদে চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা আবদুল মতিনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকেলে ২৩ নং পাঠানটুলী ওয়ার্ড থেকে মিছিল শুরু হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে সমাবেশের মাধ্যমে শেষ হয়। যুবলীগ নেতা রিয়াতুল করিম রিয়াদের সঞ্চালনায় যুবলীগ নেতা আবদুল মতিন বলেন,যুবলীগ মাঠে আছে, দাতভাঙ্গা জবাব দিতে আমরা সবসময় প্রস্তুত আছি। বি এন পি জামাতের ষড়যন্ত্র মোকাবিলায় যুবলীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী কাজ করে যাবো।এ সময় আবদুল মতিন,বি এন পি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে তিনি বলেন, ফখরুল সাহেব সাবধান হয়ে যান,ষড়যন্ত্র মোকাবিলায় সোচ্চার যুবলীগ।

এসময় এতে বক্তব্য রাখেন ২৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক আবদুল আজিজ, আওয়ামীলীগ নেতা মোরশেদ,আসলাম, যুবলীগ নেতা রাশেদ, মোঃজামাল, আবদুল আজিম,মোঃসিরাজ, মোঃমান্নান,যুবলীগ নেতা আবুল হাসান সুমন,ছাএলীগ নেতা সাগর চৌধুরী,ছাত্রলীগ নেতা আলভী, শরীফ, রানাসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগের নেতাকর্মীরা এ সমাবেশে অংশগ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published.