উচ্চ শিক্ষা অর্জন-ব্যবসা প্রতিষ্ঠান সহজ করতে কাজ করছে লুমিনেইজ

উচ্চ শিক্ষা অর্জন-ব্যবসা প্রতিষ্ঠান সহজ করতে কাজ করছে লুমিনেইজ

সিটিজি ট্রিবিউন, চট্টগ্রাম প্রতিনিধিঃ
অস্ট্রেলিয়ায় বিজনেস ও স্টুডেন্ট ভিসা প্রসেসিং ও ইমিগ্রেশন-সহ অন্যান্য বিষয় নিয়ে নগরীর পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু এর মেঘলা হল রুমে লুমিনেইজ বাংলাদেশ ও ইশরাক এন্ড এসোসিয়েটস এর যৌথ উদ্যোগে আজ শনিবার একটি সেমিনার আয়োজিত হয়।

এতে লুমিনেইজ বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন লুমিনেইজ বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মেহেদী নেওয়াজ আহসান অনিক ও  অস্ট্রেলিয়া ভিত্তিক পরামর্শক প্রতিষ্ঠান ইশরাক এন্ড এসোসিয়েটস এর হয়ে প্রতিনিধি দলের নেতৃত্ব দেন ইশরাক এন্ড এসোসিয়েটস এর প্রিন্সিপাল সলিসিটর ইশরাক আহমেদ।


এসময় বক্তারা অস্ট্রেলিয়ায় বাংলাদেশী ব্যবসায়ীদের ব্যবসা সম্প্রসারণ ও নতুন ব্যবসা প্রতিষ্ঠান স্থাপনের সুযোগ সম্ভাবনা সমূহ তুলে ধরেন। একই সাথে বাংলাদেশী ছাত্রছাত্রীদের অস্ট্রেলিয়ার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে উচ্চশিক্ষা গ্রহণের সুযোগ সম্পর্কে আলোচনা করেন।

সেমিনারে অস্ট্রেলিয়ায় উচ্চশিক্ষা গ্রহণে ইচ্ছুক বাংলাদেশী ছাত্র-ছাত্রী, অবিভাবক এবং ব্যবসা স্থাপন ও সম্প্রসারণে আগ্রহী ব্যবসায়ীদের সাথে সরাসরি আলোচনায় অংশ নেন  ইশরাক আহমেদ এন্ড এসোসিয়েটস এর পক্ষে ইশরাক আহমেদ।

এছাড়া সিমরান গিমিরে ও আরযু খাদকা সেমিনারে আগত দর্শনার্থী ও আয়োজক বৃন্দ উভয়েই বিদেশের মাটিতে বাংলাদেশের বিনিয়োগের সম্ভাবনা এবং মর্যাদা বৃদ্ধির বিষয়ে ইতিবাচক আশাবাদ ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published.