বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-কে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশকে শৃঙখলিত করা হয়েছিল– চীফ হুইপ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-কে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশকে শৃঙখলিত করা হয়েছিল– চীফ হুইপ 
আয়াজ সানি সিটিজি ট্রিবিউন ঢাকা, ১২ আগস্ট ২০২২
বাংলাদেশ জাতীয় সংসদের চীফ হুইপ ও পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের সভাপতি নূর-ই-আলম চৌধুরী এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-কে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশকে শৃঙখলিত করা হয়েছিল।
এটি ছিল আদর্শকে হত্যার ষড়যন্ত্র। এখনো নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে। এ ষড়যন্ত্র মোকাবেলায় রাজপথে ঐক্যবদ্ধ আন্দোলনের আহ্বান জানান চীফ হুইপ।
১৫আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আজ সংসদ ভবনস্থ এলডি হলে একাদশ জাতীয় সংসদের পার্লামেন্ট মেম্বার্স ক্লাব সদস্যদের পক্ষ থেকে আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গসহ শাহাদাত বরণকারী সকলের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। 
চীফ হুইপ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-কে হত্যা করলেও তাঁর আদর্শকে হত্যা করতে পারেনি। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে সকলকে সতর্ক থাকতে হবে।
কোভিড পরবর্তী ইউক্রেন-রাশিয়া যুদ্ধের সময় দেশের চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই বলে উল্লেখ করেন নূর-ই-আলম চৌধুরী এমপি। 
বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, সকল ষড়যন্ত্র উপেক্ষা করে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এই অগ্রযাত্রায় সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।
পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের সাধারণ সম্পাদক ক্যাপ্টেন তাজুল ইসলাম এমপি-র সঞ্চালনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে কাজী ফিরোজ রশীদ এমপি, উবায়দুল মুকতাদির চৌধুরী এমপি ও শামসুল হক টুকু এমপি বক্তব্য রাখেন। সংসদ সচিবালয়ের পেশ ইমাম আবু রায়হান অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন।
অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা বেগম গিনি এমপি, পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম এমপি, জাতীয় সংসদ সচিবালয়ের সচিব কে এম আব্দুস সালাম, পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.