কোস্টগার্ডের চীফ পেটি অফিসার ছিনতাই এ শিকার হওয়ার ২৪ ঘন্টার মধ্যে ছিনতাইকারী ০৪ জন গ্রেফতার

কোস্টগার্ডের চীফ পেটি অফিসার ছিনতাই এ শিকার হওয়ার ২৪ ঘন্টার মধ্যে ছিনতাইকারী ০৪ জন গ্রেফতার

 

সিটিজি ট্রিবিউন চট্টগ্রাম;

 

চট্টগ্রাম নগরীতে ডবলমুরিং মডেল থানা টিম ডিটি রোডস্থ ধনিয়ালাপাড়ায় জনৈক কোস্টগার্ডের চীফ পেটি অফিসার মোঃ শরিফুল ইসলাম(৪৬) ছিনতাই এ শিকার হওয়ার পরবর্তীতে ২৪ ঘন্টার মধ্যে ছিনতাই চক্রের ০৪ সদস্য গ্রেফতার ও ছিনতাই কাজে ব্যবহৃত ছোরা, হাতুড়ি এবং লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে,

০৩/০৮/২০২২ তারিখ রাত অনুমান ০৩.১৫ টার সময় ডবলমুরিং মডেল থানাধীন ধনিয়ালাপাড়া ডিটি রোডস্থ দেওয়ানচাঁদ মহল ভবনের মেসার্স গোল্ডেন মটরস টায়ারের দোকানের সামনে হতে বাদী কোস্টগার্ড, চীফ পেটি অফিসার মোঃ শরিফুল ইসলাম (৪৬) ‘কে ০৬ জন ছিনতাইকারীরা ত্রাস সৃষ্টি করে ধারালো ছোরার ভয় দেখিয়ে হাতুড়ি দিয়ে আঘাত করে বাদীর ০১টি মানি ব্যাগ, নগদ- ৩,৫০০/-টাকা, মোবাইল ফোন, ০১টি হ্যান্ড ব্যাগ, ট্রাস্ট ব্যাংকের এটিএম কার্ড, এনআইডি কার্ড, সার্ভিস আইডি কার্ড, র‍্যাংক ব্যাচ, ইউনির্ফম ছিনতাই করে নিয়ে যায়।

এ সংক্রান্তে সিএমপির ডাবলমুরিং মডেল থানার টিম ঘটনা সংঘটিত হওয়ার সময়  ০৩/০৮/২০২২ তাং  ০৩.১৫ টা হতে ০৪/০৮/২০২২ তারিখ ০১.৪০ টা পর্যন্ত নিরবিচ্ছিন্ন অভিযান পরিচালনা করে সিএমপির বন্দর থানাধীন কলসী দিঘীর পাড় সহ অত্র থানা এলাকার বিভিন্ন জায়গা হতে আসামী ১। আহম্মদ (৫০), ২। মোঃ ফারুক (৩৬), ৩। মোঃ হোসেন (২১) ও ৪। মোঃ আসিফ (২০)’দের গ্রেফতার করেন এবং তাদের হেফাজত হতে ছিনতাইকাজে ব্যবহৃত ০১টি হাতুড়ি, ০১টি ছোরা, ছিনতাকৃত নগদ ৫০০/- টাকা ও হ্যান্ড ব্যাগ এবং হ্যান্ড ব্যাগে থাকা ট্রাস্ট ব্যাংক লিঃ এর এটিএম কার্ড, সার্ভিস আইডি কার্ড, র‍্যাংক ব্যাচ, ইউনির্ফম উদ্ধার করেন।

গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রুজু আছে। উক্ত ঘটনা সংক্রান্তে ডবলমুরিং মডেল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়।

তাদের কাছ থেকে উদ্ধার করেছে ,ছিনতাই কাজে ব্যবহৃত একটি হাতুড়ি, ০১টি ছুরি, ছিনতাইকৃত নগদ ৫০০/-টাকা, হ্যান্ড ব্যাগ, যার মধ্যে রক্ষিত ট্রাস্ট ব্যাংক লিঃ এর এটিএম কার্ড, সার্ভিস আইডি কার্ড, র্যাং ক ব্যাচ ও ইউনির্ফম।

 

Leave a Reply

Your email address will not be published.