পূবাইল হতে ধর্ষণকারী মাজেদুল ফারুক (৩৫)’কে গ্রেফতার করেছে র‍্যাব-১,

গাজীপুর মহানগরীর পূবাইল হতে ধর্ষণকারী মাজেদুল ফারুক (৩৫)’কে গ্রেফতার করেছে র‍্যাব-১,

 

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন ঢাকা;

 

বিগত ০৫ মাস পূর্বে ভিকটিম ফেরদৌসী আক্তার প্রিয়া (২০) ধৃত আসামী মাজেদুল ফারুক (৩৫)’কে ডিভোর্স প্রদান করে। গত ৩১ ডিসেম্বর ২০২১তারিখ আনুমানিক রাত ২১৩০ ঘটিকায় ধৃত আসামী মাজেদুল ফারুক (৩৫) ভিকটিম ফেরদৌসী আক্তার প্রিয়া (২০)’কে ইমু নাম্বারে ফোন দিয়ে দেখা করার কথা বললে ভিকটিম সরল বিশ্বাসে ধৃত আসামীর সাথে গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানাধীন আরিচপুর এলাকায় দেখা করতে যায়।

ধৃত আসামী মাজেদুল ফারুক (৩৫) ভিকটিমকে পুনরায় বিবাহের প্রলোভন দেখিয়ে একটি প্রাইভেটকারে উঠিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায় এবং ভিকটিমকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক একাদিকবার ধর্ষণ করে।

নোমান আহমদ সহকারী পুলিশ সুপার সহকারী পরিচালক অধিনায়ক জানান,

পরবর্তীতে ভিকটিম নিজে বাদী হয়ে জিএমপি, টঙ্গী পূর্ব থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। বর্ণিত ধর্ষণ মামলার পলাতক আসামীকে গ্রেফতারে জিএমপি, টঙ্গী পূর্ব থানা পুলিশ র‍্যাব-১ এর নিকট আইনগত সাহায্য কামনা করে। এরই প্রেক্ষিতে র‍্যাব-১,বর্ণিত ধর্ষণের সাথে জড়িত অপরাধীকে গ্রেফতার করে আইনের আওতায় আনতে র‍্যাব-১ ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

 

এরই ধারাবাহিকতায় গত ০৪ জানুয়ারি ২০২২ তারিখ আনুমানিক ০৩;১০ ঘটিকায় র‍্যাব-১,উত্তরা, ঢাকার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জিএমপি, গাজীপুরের পুবাইল থানাধীন হাইদারাবাদ, খন্দকার সুপার মার্কেটের সামনে অভিযান পরিচালনা করে বর্ণিত ধর্ষণ মামলার এজাহার নামীয় আসামী মাজেদুল ফারুক (৩৫),কে গ্রেফতার করে।

 

এ সময় ধৃত আসামীর নিকট হতে ০২ টি মোবাইল ফোন এবং নগদ ২০০ টাকা উদ্ধার করা হয়।ধৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভিকটিমকে ধর্ষণের কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published.