নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন দুর্নীতি বিরোধী সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দরা।

নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন দুর্নীতি বিরোধী সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দরা।

 

সিটিজি ট্রিবিউন চট্টগ্রাম

 

চট্টগ্রাম লোহাগড়া পদুয়া ৩নং ইউনিয়ন পরিষদের নির্বাচনে নব নির্বাচিত চেয়ারম্যান হারুনর রশিদ ও
পদুয়া ২নং ওয়ার্ডের পুনঃ নির্বাচিত ইউপি সদস্য মোঃ শাব্বির আহমদ কে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান দুর্নীতি বিরোধী সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দরা।

পদুয়া ৩নং ইউনিয়ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হারুনর রশিদ বিশাল ব্যবধানে জয় পেয়ে চেয়ারম্যান ও মোঃ শাব্বির আহমদ পদুয়া ২নং ওয়ার্ডের টানা তৃতীয় বারের মতো ইউপি সদস্য পদে নির্বাচিত হয়েছেন।

শুক্রবার বিকেলে নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যকে তাদের বাসভবনে উপস্থিত হয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান দুবিসপের নেতৃবৃন্দরা।

শুভেচ্ছা বিনিময় শেষে দুর্নীতি বিরোধী সংগ্রাম পরিষদের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক সাংবাদিক মোঃ রিয়াজ উদ্দীন গণমাধ্যমকে বলেন, জনগনের প্রত্যাশিত ভোটে চেয়ারম্যান হারুনুর রশিদ ও ইউপি সদস্য শাব্বির আহমদকে বিপুল ভোটে নির্বাচিত করেছে পদুয়াবাসী।

নানা ষড়যন্ত্র প্রতিহত করে একটি শান্তিপূর্ণ আধুনিক ইউনিয়ন গড়ার প্রত্যাশায় হারুনুর রশিদকে নির্বাচিত করায় আমি পদুয়াবাসীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

পদুয়াকে মাদক,সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করে একটি আধুনিক ইউনিয়ন পরিষদ পদুয়াবাসীকে উপহার দিবেন এমটাই প্রত্যাশা আমাদের।

নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারী, গণমাধ্যমকর্মী ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের যথাযথ দায়িত্ব পালনের জন্য আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন  দুর্নীতি বিরোধী সংগ্রাম পরিষদের সমবায় বিষয়ক সম্পাদক মোঃ আবছার উদ্দিন, ইঞ্জিনিয়ার মোঃ ইফতেখার আলম,মোঃ মামুন, মোঃ আরমান,

মোঃ আকিব, মোঃ রাসেদ, মোঃ সাদমান হোসাইন, মোঃ জিহাদ, মোঃ পারভেজ, মোঃ সাইদ, মোঃ হোসাইন, মোঃ সাহেদ, মোঃ জয় হাসান সহ প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published.