চান্দগাঁওয়ে ড্রিল জালাল ওরফে হামকা জালাল ৩ হাজার ইয়াবাসহ আটক

চান্দগাঁওয়ে ড্রিল জালাল ওরফে হামকা জালাল ৩ হাজার ইয়াবাসহ আটক

সিটিজি ট্রিবিউন চট্টগ্রাম প্রতিনিধিঃ

সম্প্রতি চাঁদা না পেয়ে যুবকের পায়ে ড্রিল মেশিন দিয়ে ছিদ্র করে আলোচনায় আসা জালাল ওরফে হামকা জালাল ৩ হাজার ইয়াবাসহ পুলিশের জালে আটক। তবে নগর পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী ড্রিল জালাল বিলুপ্ত হওয়া ভয়ঙ্কর হামকা গ্রুপের সদস্য ও নিজস্ব বাহিনী গড়ে তুলে।

এর আগে সম্প্রতি সময়ে তাঁর বাহিনীর হাতে কেউ না কেউ অপহরণ, কেউ শ্লীলতাহানির শিকার, কেউ চাঁদাবাজির শিকার হতো । আগে জালালের আড্ডা ছিল শমসেরপাড়া খালপাড়ে সরকারি খাসজায়গা দখল করে গড়ে তোলা তার নিজস্ব কার্যালয়ে।

সেনাবাহিনী জলাবদ্ধতা প্রকল্পের কাজ করতে গিয়ে জালালের আস্তানা গুঁড়িয়ে দেয়। এতে জালাল ঠিকানাছাড়া হলেও বেড়েছে তার অপরাধের সাম্রাজ্য।  চান্দগাঁওয়ের শমসের পাড়ার বজল খলিফার বাড়ির মো. ইসমাইলের পুত্র।

বুধবার (১৯ এপ্রিল) রাত সাড়ে ১০ টায় পূর্ব শমসের পাড়া বড় পুকুরের পূর্ব পাড় নুর জাহানের বাড়ি থেকে তাকে আটক করে চান্দগাঁও থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ।

এ বিষয়ে ওসি মাঈনুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব শমসের পাড়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় সেই পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ড্রিল জালাল ওরফে হামকা জালাল কে গ্রেফতার করা হয় । তাঁর কাছ থেকে ৩ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। তবে তাঁর বাহিনীর দুইজন কৌশলে পালিয়ে যায়।

তিনি বলেন, জিজ্ঞাসাবাদে জানা যায়, তাঁরা দীর্ঘ দিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে তা চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের কাছে বিক্রি করে আসছে। এছাড়া তাঁরা কোন পেশার সঙ্গে জড়িত নয়। তাঁরা পরস্পর যোগসাজসে চুরি, ছিনতাই, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকাণ্ডের সাথে জড়িত।

এই ঘটনায় চান্দগাঁও থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি। 

 

Leave a Reply

Your email address will not be published.