এক হাতে বন্দুক এক হাতে গিটার! পয়লা দিনে এ কোন বেশে যশ?

এক হাতে বন্দুক এক হাতে গিটার! পয়লা দিনে এ কোন বেশে যশ?

সিটিজিট্রিবিউন: এক হাতে গিটার আর এক হাতে বন্দুক নায়কের। গাড়ির বনেটে বসে থাকা অভিনেতার একমাথা এলোমেলো লম্বা চুল। গালে কাটা দাগ। মন যেমনই থাকুক, এখনও অবসরে গিটারের তারে আঙুল ছোঁয়াতে ভালবাসেন যশ দাশগুপ্ত।

অভিনয়ের কারণে একটা সময় নিয়মিত গিটার শিখতেন তিনি। আজও সেই পুরনো অভ্যাস ছেড়ে যায়নি তাঁকে। বাড়তি উপাদান, চর্চা করে যত্নে গড়ে তোলা শরীর। এই দুই গুণের জোরেই তিনি অংশুমান প্রত্যুষের আগামী ছবি ‘রকস্টার’-এর রকস্টার। বিপরীতে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরত ফারিয়া। এই খবর প্রথম জানিয়েছিল আনন্দবাজার অনলাইন। বছরের প্রথম দিনে প্রকাশ্যে যশের লুক। সে খবরও প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের সঙ্গে প্রথম ভাগ করে নিচ্ছে আনন্দবাজার অনলাইন।

এর আগে পরিচালক জানিয়েছিলেন, ছবিতে লম্বা চুল ঝাঁকিয়ে গিটার হাতে রক গাইতে দেখা যাবে যশকে। ছবি কী বলছে? এক হাতে গিটার আর এক হাতে বন্দুক নায়কের। গাড়ির বনেটে বসে থাকা অভিনেতার একমাথা অবিন্যস্ত লম্বা চুল। গালে কাটা দাগ। গায়ে ছেড়া জিন্স, টি শার্ট, জ্যাকেট। পায়ের কাছে পড়ে নিথর দেহ। চরিত্রের খাতিরে যশ নিজেকে আরও পেশিবহুল আর ছিপছিপে তৈরি করেছেন।

ভিন্ন স্বাদের চরিত্র পেয়ে পর্দার ‘রকস্টার’ও মহাখুশি। আনন্দবাজার অনলাইনকে বলেছেন, ‘‘রকস্টার হয়ে উঠতে গিয়ে আমায় নতুন জার্নির মধ্য দিয়ে যেতে হয়েছে। নিজেকে চরিত্রের সঙ্গে মিশিয়ে দেওয়ার জন্য। এর আগে অনেক ধরনের চরিত্র করেছি। ‘রকস্টার’ একদমই নতুন অভিজ্ঞতা। পাশাপাশি নুসরত ফারিয়ার সঙ্গে নতুন জুটি। আশা, দর্শকেরা নতুন চরিত্র, নতুন জুটিকে ভালবাসবেন।’’ প্রতিবেদন কেইউকে।

 

Leave a Reply

Your email address will not be published.