Breaking News

দক্ষিণ চব্বিশ পরগনা জেলার রাজপুর ও সোনারপুর পৌরসভার নির্বাচনে জোর কদমে প্রচার শওকত মোল্লার।।

 

মোনোয়ার ইসলাম সিটিজিট্রিবিউনঃ

 

আগামী ২৭,শে, ফেব্রুয়ারি পশ্চিম বাংলার বেশ কিছু পৌরসভার নির্বাচন হতে চলেছে। তার মধ্যে অন্যতম দক্ষিণ চব্বিশ পরগনা জেলার অন্তর্গত রাজপুর ও সোনারপুর পৌরসভা। এই পৌরসভার ক্ষমতায় আসেন তৃনমূল দল। দীর্ঘ পাচ বছর পার হয়ে যাওয়ার পর ফের

আগামী ২৭,শে, ফেব্রুয়ারি পৌরসভার নির্বাচন করা হবে। এই পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের কাজ কে বাস্তবায়নে রূপ দিতে আবার ক্ষমতায় আসার জন্য লড়াই জারি রেখেছে তৃনমূল দল। তারা কিছু আসনে প্রার্থী বদল করে পুরাতন প্রার্থীদের টিকিট দিয়েছেন। তার মধ্যে গতবারের রাজপুর ও সোনারপুর পৌরসভার চেয়ারম্যান শ্রী পল্লব দাস সহ বিভিন্ন পৌরসভার সদস্যরা আছেন।

এই পৌরসভার নির্বাচনে তৃণমূল কংগ্রেস কে জিতিয়ে আনতে মাঠে নামেন পশ্চিম বাংলার তৃনমূল দলের অন্যতম সাধারণ সম্পাদক ও সুন্দর বন উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান এবং ক্যানিং পশ্চিমের বিধায়ক শওকত মোল্লা এবং পশ্চিম বাংলা সরকারের মন্ত্রী শ্রী অরূপ বিশ্বাস এবং রাজ্যে সভার সদস্য এবং দক্ষিণ চব্বিশ পরগনা জেলার তৃনমূল দলের সভাপতি শ্রী সুভাশিস চক্রবর্তী এবং সোনারপুর বিধান সভার দুই বিধায়ক উত্তর ও দক্ষিণের ফেরদৌসী বেগম ও লাভলি মিত্র সহ অন্যান্য নেতৃত্ব।

তারা রাজপুর ও সোনারপুর পৌরসভার নির্বাচনে ফের ক্ষমতায় আনার জন্য আম আদমির কাছে আবেদন জানাচ্ছেন।।

About Jamir Uddin

Check Also

ইসরায়েলে ইরানের ড্রোন ও ক্ষেপণাস্ত্র হামলার পর বেশকিছু আরব দেশ তাদের আকাশসীমা বন্ধ করে দিয়েছে

ইসরায়েলে ইরানের ড্রোন ও ক্ষেপণাস্ত্র হামলার পর বেশকিছু আরব দেশ তাদের আকাশসীমা বন্ধ করে দিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *