Breaking News

সাংবাদিক বাবলুর মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক

নিজস্ব প্রতিনিধিঃ

রাজশাহীর সাংবাদিক আব্দুল্লাহ আল মাহমুদ বাবলু ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। দীর্ঘদিন ধরে ক্যান্সার রোগে ভুগছিলেন তিনি। সাংবাদিক বাবলুর মত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব।

মঙ্গলবার সকালে প্রেসক্লাব সভাপতি আবু কাওসার মাখন, সাধরাণ সম্পাদক মোঃ রেজাউল করিম ও সাংগঠনিক সম্পাদক মোঃ লিয়াকত হোসেন যুক্ত এক বিবৃতিতে এ শোক প্রকাশ করা হয়। বিবৃতিতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব নেতারা বলেন, আব্দুল্লাহ আল মাহমুদ বাবলু জীবদ্দশায় বেশ সুনামের সাথে সাংবাদিকতা করেছেন। ১৯৮৮ সালে তৎকালীন সাপ্তাহিক সোনার দেশ পত্রিকায় লেখালেখির মাধ্যমে সাংবাদিকতা শুরু হয় বাবলুর। এরপর ১৯৯১ সালে দৈনিক পদ্মার বাণীতে কাজ শুরু করেন তিনি।

আর ১৯৯৪ সালে তিনি নিজেই প্রতিষ্ঠা করেন দৈনিক উপচার পত্রিকা। সাংবাদিক বাবলু ছিলেন পত্রিকাটির প্রতিষ্ঠাতা সম্পাদক। তবে অর্থনৈতিক সংকটের কারণে কিছুদিন পর বন্ধ হয় যায় দৈনিক উপচার। পরবর্তীতে তিনি দৈনিক উত্তরা প্রতিদিন পত্রিকার সম্পাদকের দায়িত্বভার গ্রহণ করেন। তবে ক্যান্সারে আক্রান্ত হওয়ায় চিকিৎসার জন্য সাংবাদিকতা থেকে দূরে থাকতে হয় তাকে।

সাংবাদিক বাবলুর মৃত্যুতে মহান এ পেশার অপূরণীয় ক্ষতি হলো। তার আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনাও জ্ঞাপন করেন রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব নেতারা।

About Jamir Uddin

Check Also

রাজবাড়ী জেলার বহরপুরে জমে উঠেছে গ্ৰামীন শিল্পপণ্য মেলা

রাজবাড়ী জেলার বহরপুরে জমে উঠেছে গ্ৰামীন শিল্পপণ্য মেলা সিটিজি ট্রিবিউন নিজস্ব প্রতিবেদক   রাজবাড়ী জেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *