Home আইন ও আদালত সহিংসতা, ভাংচুর ও নাশকতার চক্রান্তের অভিযোগে আসাদুল্লাহ কে হাটহাজারী থেকে গ্রেপ্তার করেছে...

সহিংসতা, ভাংচুর ও নাশকতার চক্রান্তের অভিযোগে আসাদুল্লাহ কে হাটহাজারী থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭,

সহিংসতা, ভাংচুর ও নাশকতার চক্রান্তের অভিযোগে আসাদুল্লাহ কে হাটহাজারী থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭,

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন চট্টগ্রাম:

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বংগবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনকালীন সময়ে সহিংসতা, ভাংচুর ও নাশকতার মাধ্যমে রাষ্ট্রবিরোধী চক্রান্তের অভিযোগে আসাদুল্লাহ  আসাদ (৩০) কে চট্টগ্রামের হাটহাজারী থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম

র‍্যাব-৭,গত ২৬ ও ২৭ মার্চ ২০২১ খ্রিঃ তারিখে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজীব শতবর্ষ উদযাপন চলাকালীন সময়ে একটি কুচক্রী মহল দেশের বিভিন্ন স্থানে বিশেষ করে হাটহাজারী এলাকায় যে অরাজকতা, সহিংসতা, নাশকতা ও ধ্বংসলীলার তান্ডব চালায়; সে তান্ডবের সাথে জড়িতদের আটকের জন্য র‍্যাব-৭,চট্টগ্রাম ব্যাপক গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে।

উক্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২১ জুলাই ২০২১তাং ০৯;৪৫ টায় র‍্যাব-৭,চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন ফটিকা এলাকায় অভিযান পরিচালনা করে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বংগবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনকালীন সময়ে হাটহাজারী এলাকার সহিংসতা, ভাংচুর ও নাশকতার মাধ্যমে রাষ্ট্রবিরোধী চক্রান্তের অভিযোগে আসাদুল্লাহ  আসাদ (৩০), পিতা- ইউনুছ খলিফা, সাং- মুন্সির বাড়ী, থানা- হাটহাজারী, জেলা- চট্টগ্রাম’কে আটক করে।

গ্রেফতাকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো স্বীকার করে যে, সে মরহুম আল্লামা শাহ আহমদ শফী (হেফাজত ইসলামের প্রাক্তন প্রধান) মৃত্যুর পরে সংঘটিত সহিংসতা ও নাশকতা সৃষ্টির পৃষ্ঠপোষক। উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানায় ০১ টি বিশেষ ক্ষমতা আইনের এবং ০২ টি অন্যান্য ধারায় মামলা চলমান রয়েছে।

গ্রেফতারকৃত আসামি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply