Home আইন ও আদালত ৮৯,৬৩০ পিস নকল দেশী সিগারেটসহ ০২ সিগারেট কালোবাজারী গ্রেফতার করেছে র‍্যাব-১০,

৮৯,৬৩০ পিস নকল দেশী সিগারেটসহ ০২ সিগারেট কালোবাজারী গ্রেফতার করেছে র‍্যাব-১০,

৮৯,৬৩০ পিস নকল দেশী সিগারেটসহ ০২ সিগারেট কালোবাজারী গ্রেফতার করেছে র‍্যাব-১০,

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন ঢাকা:

নারায়ণগঞ্জ ও রাজধানীর কদমতলী হতে র‍্যাব-১০,এর অভিযানে ৮৯,৬৩০ পিস নকল দেশী সিগারেটসহ ০২ সিগারেট কালোবাজারী গ্রেফতার করেছে র‍্যাব-১০,

র‍্যাব-১০,গত ১৮ জুলাই ২০২১ তারিখ আনুমানিক ০৭:২৫ টায় র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল নারায়নগঞ্জ জেলার সিদ্দিরগঞ্জ থানাধীন জালকুড়ি বাসস্ট্যান্ড এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৪,২৩০ (চার হাজার দুইশত ত্রিশ) পিস নকল দেশীয় সিগারেটসহ সিগারেট কালোবাজারী চক্রের ০১ সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ আবু কাউসার (২৮) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও নগদ- ৯২০/- (নয়শত বিশ) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ আনুমানিক ২১:৩৫ ঘটিকা হতে ২৩:৩৫ ঘটিকা পর্যন্ত র‌্যাব- ১০ এর উক্ত আভিযানিক দল রাজধানী ঢাকার কদমতলী থানাধীন তুষারধারা আবাসিক এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৮৫,৪০০ (পঁচাশি হাজার চারশত) পিস নকল দেশীয় সিগারেটসহ সিগারেট কালোবাজারী চক্রের ০১ সদস্যকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম খন্দকার কবির আহমেদ সেলিম (৪০) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও নগদ- ১০,১৯৫/- (দশ হাজার একশত পঁচানব্বই) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার সিগারেট কালোবাজারী চক্রের সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ অবৈধভাবে দেশী ও বিদেশী বিভিন্ন ব্রান্ডের নকল সিগারেট মজুদ ও ক্রয়-বিক্রয় করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply