Home সারাদেশ ৪ঈদ চলে যাচ্ছে। আনন্দ-বিলাসিতা নয়,মানবতার হোক জয়।

৪ঈদ চলে যাচ্ছে। আনন্দ-বিলাসিতা নয়,মানবতার হোক জয়।

0 0

৪ঈদ চলে যাচ্ছে। আনন্দ-বিলাসিতা নয়,মানবতার হোক জয়।

সিটিজি ট্রিবিউন রিপোর্টার মোহাম্মদ মাসুদ,চট্টগ্রাম

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।এই দুর্দিনে ঈদের আনন্দ সুখ বিলাসিতা উল্লাসিত মোহে নয়। মহামারি করোনাকালে অসহায়ের পাশে থাকাই হোক নতুন উদ্যমে নতুনভাবে নতুন কিছুর বিজয়ী উল্লাসের জয়।

করোনাকে নয় ভয়। স্বাস্থ্যবিধি সাস্থ্যঝুঁকি মেনে জীবনঝুঁকি থেকে নিজেকে রক্ষা করুন অন্যকেও বাঁচাতে এগিয়ে আসুন। করোনাযুদ্ধে নানান ভয়ভীতি,অভাববোধ সকল প্রতিকূলতা বাধা ডিঙ্গিয়ে করতে হবে জয়।

সারাবিশ্ব যখন থমকে আছে, করোনার মহামারী নিয়ে,কেউ জানে না যে,আর কত লাশ? সমাহিত করতে হচ্ছে হবে বিশ্বকে? কখন সেই শোকার্ত কাটিয়ে উঠবে বিশ্ব?

সেই মৃতপ্রায় শেষ মরিয়া প্রত্যাশায় উৎসাহিত সবাই চাই আবার সুন্দর আগামীকাল,সুন্দর সকাল,আলোকিত ভুবন!আলোকিত আগামীকাল! মরণঘাতি করোনার অনিশ্চিত অন্ধকার থেকে জেগে ওঠার জন্য যুদ্ধ করতে হচ্ছে সবাইকেই কাদে কাদ মিলিয়ে!বিশ্ব অবাক হয়ে তাকিয়ে রয়েছে করোনার মহামারী থেকে মুক্ত হতে মুক্তি পেতে !

তারই, ধারাবাহিকতার মধ্যে পর্যায়ক্রমে তিনটি ঈদ আমাদের জীবন থেকে চলে গেছে, এবারের ঈদুল আযহাসহ চারটি ঈদ চলে যাচ্ছে, বিশ্ব আবার সেই করোনার মহামারী থেকে স্বাভাবিকভাবে ফিরে আসবে, ইনশাআল্লাহ।

এই প্রত্যাশায়,বহুল প্রচারণা শীর্ষে আলোচিত সিটিজি ট্রিবিউন অনলাইন পত্রিকার পক্ষ থেকে, প্রিয় দেশবাসী ও রেমিটেন্স যোদ্ধাসহ সকলকে জানাই,ঈদের অগ্রিম শুভেচ্ছা ও ঈদ মোবারক।

শুভেচ্ছান্তে
মোহাম্মদ মাসুদ
বিশেষ প্রতিনিধি,সিটিজি ট্রিবিউন।

NO COMMENTS

Leave a Reply