Home আইন ও আদালত মাদারীপুর আসমত আলী খান সেতুর টোল প্লাজা হতে ১০ কেজি গাঁজাসহ একজন...

মাদারীপুর আসমত আলী খান সেতুর টোল প্লাজা হতে ১০ কেজি গাঁজাসহ একজন আটক,র‍্যাব-৮

মাদারীপুর আসমত আলী খান সেতুর টোল প্লাজা হতে ১০ কেজি গাঁজাসহ একজন  আটক,র‍্যাব-৮
আয়াজ সানি সিটিজি ট্রিবিউন
র‍্যাব-৮,সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ জমির উদ্দীন আহমেদ এর নেতৃত্বে ২০ জুলাই ২০২১ ০৯;০৫ টার সময় মাদারীপুর জেলার সদর থানাধীন আসমত আলী খান সেতুর টোল প্লাজার পূর্বপার্শ্বে আনুমানিক ২০ গজ দুরে শরীয়তপুর গামী মহাসড়কের উপর(টিনের তৈরী পুরাতন টোল ঘরের) সামনে অভিযান পরিচালনা করে মোঃ মিলন শেখ(৪২), পিতাঃ মৃত রহমান শেখ, মাতাঃ ওজিফা বেগম, সাং-আইকদিয়া, থানাঃ মুকসুদপুর, জেলাঃ গোপালগঞ্জ’কে গাঁজাসহ হাতে নাতে আটক করে।
এসময় আটককৃত আসামীর নিকট হতে ১০ কেজি গাঁজা, হাতল যুক্ত কাঠের তৈরী একটি লেচ-ফিতার বাক্স যাহার মধ্যে ১৪ জোড়া ইমিটেশনের কানের দ্লু, ০৬ জোড়া ইমিটেশনের টপ কানের দুল, ০৩টি ইমিটেশনের হার, ০৫ জোড়া ফুল ক্লিপ, ১০টি চাপ ক্লিপ, ৩৬ টি কালো ক্লিপ, মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ০১টি মোবাইল, ০১টি সীমকার্ড এবং মাদক বিক্রিত নগদ ২,৬০০/- টাকা উদ্ধার করা হয়।
আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ ফেরিওয়ালার ছদœবেশ ধারণ করে চাঁদপুর হতে মাদারীপুর হয়ে গোপালগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে।
আসামীকে উদ্ধারকৃত গাঁজা ও অন্যান্য আলামতসহ মাদারীপুর জেলার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার সদর মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।
র‍্যাব-৮,এর এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

NO COMMENTS

Leave a Reply