Home আইন ও আদালত ফেন্সিডিলসহ ০২ জন কে আটক করেছ র‍্যাব-১২,কাভার্ড ভ্যান জব্দ

ফেন্সিডিলসহ ০২ জন কে আটক করেছ র‍্যাব-১২,কাভার্ড ভ্যান জব্দ

ফেন্সিডিলসহ ০২ জন কে আটক করেছ র‍্যাব-১২,কাভার্ড ভ্যান  জব্দ

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন

র‍্যাব-১২, ২০/০৭/২০২১ তারিখ ভোর রাত ০৪.৩০ টায় র‍্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দলসিরাজগঞ্জ জেলার সদর থানাধীন সিরাজগঞ্জ হইতে ঢাকা মহাসড়কেরমুলিবাড়ী পুলিশ চেকপোষ্টের সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধীঅভিযান পরিচালনা করে।

কাভার্ড ভ্যানে তল্লাশী চালিয়ে ১৪৫(একশতপঁয়তাল্লিশ) বোতল ভারতীয় তৈরী ফেন্সিডিল (মাদকদ্রব্য) সহ ০২ জন মাদকব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে মাদক ক্রয়বিক্রয়েরকাজে ব্যবহৃত নগদ ২০০০/- টাকা ০২ টি মোবাইল এবং কাভার্ড ভ্যান  জব্দকরা হয়।

গ্রেফতারকৃত আসামী  ১। মোঃ রানা মন্ডল(৪৮), পিতামৃত কাদির মন্ডল, বাসা নং২৯১/, রোড নং১৯/, সেকশন১১, ব্লকসি, মদিনা নগর, ডুইপ, ডাকঘরমিরপুর১২১৬, থানাপল্লবী, ডিএমপি ঢাকা, ২। মোঃ সাজেদুলইসলাম(৪০), পিতামোঃ গোলজার ব্যাপারী, সাংইউসুবপুর , থানাসাদুল্ল্যাপুর, জেলাগাইবান্ধা।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবŤ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্নএলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রনআইনের ৩৬() সারনীর ১৩() ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃতআলামতসহ তাদেরকে সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনের‌ র‍্যাব-১২ বদ্ধপরিকর।

র‍্যাব-১২ কে তথ্য দিনমাদক , অস্ত্রধারী জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনেঅংশ নিন।

NO COMMENTS

Leave a Reply