Home চট্টগ্রাম গাউসিয়া কমিটি বাংলাদেশ চন্দনাইশ পৌরসভা বৃক্ষরোপণ কর্মসূচি ২০২১ অনুষ্ঠিত।

গাউসিয়া কমিটি বাংলাদেশ চন্দনাইশ পৌরসভা বৃক্ষরোপণ কর্মসূচি ২০২১ অনুষ্ঠিত।

0 0

গাউসিয়া কমিটি বাংলাদেশ চন্দনাইশ পৌরসভা বৃক্ষরোপণ কর্মসূচি ২০২১ অনুষ্ঠিত।

সিটিজি ট্রিবিউন রিপোর্ট মোহাম্মদ নুরুল আফসার;

গাউসিয়া কমিটি বাংলাদেশ চন্দনাইশ পৌরসভা বৃক্ষরোপন কর্মসূচী ২০২১ মধ্যম চন্দনাইশ ১৯/৭/২১ বিকাল দুই হতে বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

গাউছিয়া কমিটি বাংলাদেশ চন্দনাইশ পৌরসভার সভাপতি মেজবাহ উদ্দিন সভাপতিত্বে, গাউসিয়া কমিটি বাংলাদেশ চন্দনাইশ পৌরসভা সমাজসেবক সম্পাদক মুহাম্মদ নুরুল আফসার এর সঞ্চালনায় চন্দনাইশ পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ড পর্যায়ে বৃক্ষ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়

জাতীয় বৃক্ষরোপণ অভিযান বাস্তবায়নের লক্ষ্যে প্রতি বছরের ন্যায় এ বছরও গাউসিয়া কমিটি বাংলাদেশ চন্দনাইশ পৌরসভা উদ্যোগে দেশের বৃক্ষ সম্পদ বৃদ্ধি ও পরিবেশের ভারসাম্য রক্ষাকল্পে ‘বৃক্ষরোপণ কর্মসূচী- ২০২১ উদযাপনের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

সোমবার ‘মানবসেবা অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি’ জাতীয় বৃক্ষরোপণের এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাউসিয়া কমিটি বাংলাদেশ চন্দনাইশ পৌরসভা এই বৃক্ষ রোপণ কর্মসূচি গ্রহণ করেন।
চন্দনাইশ সদর দপ্তর প্রাঙ্গণে একটি করে ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণের মাধ্যমে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

কর্মসূচি উদ্বোধনের পর গাউসিয়া কমিটি বাংলাদেশ চন্দনাইশ পৌরসভা সভাপতি মেজবাহ উদ্দিন মোহাম্মদ সাল্লাল্লাহু আলাই সাল্লাম এর আদর্শে সোনার বাংলা গড়ার প্রত্যয়ে বর্তমান সরকার কর্তৃক গৃহীত পদক্ষেপসমূহ সঠিকভাবে বাস্তবায়নের লক্ষ্যে সর্বস্তরের গাউসিয়া কমিটি বাংলাদেশ চন্দনাইশ পৌরসভা সদস্যদের এগিয়ে আসার আহ্বান জানান।

গাউসিয়া কমিটি বাংলাদেশ চন্দনাইশ পৌরসভা সমাজসেবক সম্পাদক মুহাম্মদ নুরুল আবসার জানান, বৃক্ষ মানবজাতি জন্য কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন এবং পরে দোয়া ও মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে গাউসিয়া কমিটি বাংলাদেশ চন্দনাইশ পৌরসভার গাউছিয়া কমিটির সদস্যদের আনুষ্ঠানিকগতার ও ধারাবাহিকতা রক্ষা করে অনুষ্ঠান সম্পন্ন হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে বৃক্ষরোপণ কর্মসূচি- ২০২১ বাস্তবায়নের লক্ষ্যে গাউসিয়া কমিটি বাংলাদেশ জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে কর্মসূচি বাস্তবায়ন ও ধারাবাহিকভাবে বিভিন্ন ধরণের ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ কমসূচি গ্রহণ করা হয়।

NO COMMENTS

Leave a Reply