Home অপরাধ ৩,৫০০ পিস ইয়াবা সহ ২ জন কে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর...

৩,৫০০ পিস ইয়াবা সহ ২ জন কে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম।

৩,৫০০ পিস ইয়াবা সহ ২ জন কে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম

মোঃ ইমরান বিন ইকবাল।সিটিজি ট্রিবিউন।

১৮/০৭/২০২১ তারিখ

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম এর উপপরিচালক জনাব Humayun Kabir Khondakar এর সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শক জনাব সাইফুল ইসলাম এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম (খ-সার্কেল, পটিয়া) এর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে লোহাগাড়া থানাধীন চুনতি রেন্জ বন কর্মকর্তা এর অফিসের সামনে থেকে বিকাল প্রায় ০৫ঃ০০ ঘটিকায় ০১ জন টেকনাফের মাদক পাচারকারী এবং ০১ জন রংপুরের পাচারকারীকে যথাক্রমে চট্টগ্রাম মেট্রো ও রংপুর পাচারকালে ৩,৫০০ (তিন হাজার পাঁচশত) পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে লোহাগাড়া থানায় ০২ টি পৃথক মাদক মামলা দায়ের করা হয়। তারা ইতোপূর্বেও ইয়াবা পাচার করেছে বলে প্রাথমিকভাবে স্বীকার করে।

আসামী-(১) মোঃ মোশারফ হোসেন (২৬), পিতাঃ মোঃ খোকন, মাতাঃ মোছাঃ মোরশেদা বেগম, সাংঃ মাহিগঞ্জ (তাজহাট), চক বাজার, রানার বাসা, ডাকঘরঃ মাহিগঞ্জ-৫৪০৩, ওয়ার্ড নং-২৯, রংপুর সিটি কর্পোরেশন, থানাঃ রংপুর সদর, জেলাঃ রংপুর। তাকে ১,০০০ পিস ইয়াবাসহ লোহাগাড়া থানাধীন চুনতি রেন্জ বন কর্মকর্তা এর অফিসের সামনে থেকে সৌদিয়া বাস থেকে গ্রেফতার করে লোহাগাড়া থানায় মামলা দায়ের করা হয়।

আসামী-(২) চাইন ছমং চাকমা (২৫), পিতাঃ মৃত ধইন্যা মং চাকমা, মাতাঃ মাছিমু চাকমা, সাংঃ লম্বা ঘোনা (চাকমা পাড়া), ওয়ার্ড নং-০৪, হোয়াইক্যং ইউনিয়ন পরিষদ, থানাঃ টেকনাফ, জেলাঃ কক্সবাজার। তাকে ২,৫০০ পিস ইয়াবাসহ লোহাগাড়া থানাধীন চুনতি রেন্জ বন কর্মকর্তা এর অফিসের সামনে থেকে মার্সা বাস থেকে গ্রেফতার করে লোহাগাড়া থানায় মামলা দায়ের করা হয়।

NO COMMENTS

Leave a Reply