Home আইন ও আদালত র‍্যাব-৯চুনারুঘাট এলাকা থেকে ভুয়া “ র‍্যাব-অফিসার ” পরিচয়দানকারী ০১ জন প্রতারক গ্রেফতার।

র‍্যাব-৯চুনারুঘাট এলাকা থেকে ভুয়া “ র‍্যাব-অফিসার ” পরিচয়দানকারী ০১ জন প্রতারক গ্রেফতার।

র‍্যাব-৯চুনারুঘাট এলাকা থেকে ভুয়া “ র‍্যাব-অফিসার ” পরিচয়দানকারী ০১ জন প্রতারক গ্রেফতার।

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন;

র‍্যাব-৯ এর অভিযানে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন এলাকা থেকে ভুয়া “ র‍্যাব-অফিসার ” পরিচয়দানকারী ০১ জন প্রতারক গ্রেফতার ।

১৮ জুলাই ২০২১ ইং তারিখ ১৪.০০ ঘটিকার সময় গােপন সংবাদের ভিত্তিতে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন -৯ , সিপিসি -১ ( হবিগঞ্জ ক্যাম্প ) এর একটি আভিযানিক দল লেঃ কমান্ডার মােহাম্মদ নাহিদ হাসান এবং সিনিঃ এএসপি এ , কে , এম কামরুজ্জামান এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার / ফোর্সসহ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে

ফ্রেমে বাধাই করা র্যাবের ছবি = ০৩ টি , খ । র্যাব ইউনিফর্ম = ০১ সেট , গ । মােবাইল = ০১ টি , ঘ । সীম কার্ড = ০১ টি , ঙ । হাতঘড়ি = ০১ টি , চ । চশমা = ০১ টি , ছ । নগদ ১৯,০০০ / – টাকা জব্দসহ ধৃত প্রতারক ১। শেখ কামাল হােসাইন ( ৪২ ) , পিতা মৃত আনােয়ার মিয়া , সাং- আমতলা , থানা- চুনারুঘাট , জেলা- হবিগঞ্জ’কে গ্রেফতার করা হয় । ধৃত প্রতারক বিভিন্ন এলাকায় র্যাবের অফিসার পরিচয় দিয়ে বিভিন্ন মহল হতে টাকা আত্বসাৎ সহ বিভিন্ন রকম দীর্ঘদিন থেকে প্রতারনা করে আসছিল ।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে পেনাল কোড আইন ; ১৮৬০ এর ১৭০/৪০৬/৫০৬ ধারা মূলে মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত আলামত সহ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানায় হস্পঞ্জ করা হয়েছে ।

NO COMMENTS

Leave a Reply