Home বিনোদন তিয়াসার সঙ্গে গুছিয়ে সংসার করতে পারিনি, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সুবান

তিয়াসার সঙ্গে গুছিয়ে সংসার করতে পারিনি, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সুবান

0 0

তিয়াসার সঙ্গে গুছিয়ে সংসার করতে পারিনি, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সুবান

 

সিটিজিট্রিবিউন: ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক খ্যাত তিয়াসা এবং সুবান রায়ের চার বছরের দাম্পত্যে নাকি ছেদ পড়েছে! এমনই গুঞ্জন শোনা যাচ্ছে টেলিপাড়ায়। তিয়াসা যদিও সেই গুঞ্জন এক ফুৎকারে উড়িয়ে দিয়েছেন। সুবান এ বার মুখ খুললেন আনন্দবাজার অনলাইনের কাছে।

প্রশ্ন: একই পেশায় স্বামী-স্ত্রী, তার ভাল দিক যেমন রয়েছে, খারাপ দিকও তো রয়েছে। কখনও মানিয়ে নিতে অসুবিধা হয়েছে একে অপরের সঙ্গে?

সুবান: তিয়াসার সঙ্গে কোনও দিন সে ভাবে সংসার ধর্ম পালন করতেই পারিনি। বিয়ের পর তিয়াসা কাজের জন্যই গোবরডাঙা থেকে টালিগঞ্জে আমার সঙ্গে থাকতে শুরু করে। আমি আগে থেকেই সেখানে থাকতাম। সেই ভাবে গুছিয়ে সংসার করতে পারিনি আমরা কারণ কাজের ধারাটাই এমন ছিল। এ রকমও হয়েছে, একই ছাদের তলায় থেকে প্রায় এক মাস একে অপরের মুখ দেখতে পাইনি। এক জন শ্যুটে বেরোতাম, অন্য জন শ্যুট থেকে বাড়ি ঢুকত। বা উল্টোটা।

প্রশ্ন: আপনি তো রান্না করতে ভালবাসেন, তিয়াসা কী বলেন আপনার রান্না খেয়ে?

সুবান: তিয়াসার তো আমার কিছুই ভাল লাগে না। আমি নাকি ভাল রান্না করি না। আমি নাকি কিছুই পারি না। শ্বশুরবাড়িতে গিয়ে গোটা মুরগি রান্না করেছি। নানা রকম রান্না করে শ্বশুরবাড়ির লোককে খাইয়েছি। তাঁরা অবশ্য ভাল বলেছেন। কত রকম স্যালাড তৈরি করেছি…তিয়াসা ও সুবান ।।প্রতিবেদন:কেইউকে

NO COMMENTS

Leave a Reply