Home অপরাধ সিএমপির ইপিজেড থানা এলাকা থেকে হত্যাকান্ডের অভিযোগ গ্রেফতার ০২

সিএমপির ইপিজেড থানা এলাকা থেকে হত্যাকান্ডের অভিযোগ গ্রেফতার ০২

সিএমপির ইপিজেড থানা এলাকা থেকে হত্যাকান্ডের অভিযোগ গ্রেফতার ০২

মোঃইমরান বিন ইকবাল।সিটিজি ট্রিবিউন;

বাদী মোঃ মিশকাত নগরীর ইপিজেড থানায় এই মর্মে এজাহার দাখিল করেন যে, গত ১৬/০৭/২০২১ইং তার ছয় মাসের অন্তঃসত্ত্বা ছোট বোন কে বোনের শ্বশুর বাড়ির লোকজন শারীরিক নির্যাতনের মাধ্যমে হত্যা করে। পূর্বেও তারা বাদীর বোনকে শারীরিক নির্যাতন করায়, তার ভুক্তভোগী ছোটবোন নিজের বাড়ীতে চলে আসে। সর্বশেষ গত ০৭/০৭/২০২১ইং তারিখ ভিকটিমের শ্বশুর মোঃ আবু নাছের মাস্টার বাদীর বাড়ীতে এসে বাদীর ছোট বোনকে নির্যাতন করবে না মর্মে বুঝালে বোনের ভবিষৎতের কথা চিন্তা করে তাকে পুনঃরায় শ্বশুর বাড়ীতে পাঠিয়ে দেয় তারা।

বাদীর এরূপ অভিযোগের ভিত্তিতে ইপিজেড থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়। মামলা রুজু পরবর্তীতে অত্র ইপিজেড থানা পুলিশ থানা এলাকায় অভিযান পরিচালনা করে এসআলম বিআলম গলির আশপাশ এলাকা হতে ভোর রাতে উক্ত হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে নাজনিন বেগম (৫৫) ও মোঃ আব্দুল গোফরান (৩৫) দ্বয়কে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করেন।

গ্রেফতারকৃতদের নাম ঠিকানাঃ
নাজনিন বেগম (৫৫), স্বামী-মোঃ আবু নাছের মাস্টার, পিতা-মৃত নুরুল হক, মাতা-মৃত দিল আফরোজ বেগম, ২। মোঃ আব্দুল গোফরান (৩৫), পিতা-মোঃ আবু নাছের মাস্টার, মাতা-নাজনিন বেগম, উভয় সাং- এস আলম বি আলম গলি, সিটিং মার্কেটের শেষ মাথা, পোঃ-সেইলর্স কলোনী, থানা-ইপিজেড, জেলা-চট্টগ্রাম।

NO COMMENTS

Leave a Reply