Home অপরাধ র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প কর্তৃক ফরিদপুর জেলার কোতয়ালী থানা হতে বিপুল পরিমান...

র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প কর্তৃক ফরিদপুর জেলার কোতয়ালী থানা হতে বিপুল পরিমান বিষ্ফোরক জাতীয় দ্রব্য (আতশবাজি ও পটকা) সহ ০১ (জন) সদস্য আটক।

0 0

র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প কর্তৃক ফরিদপুর জেলার কোতয়ালী থানা হতে বিপুল পরিমান বিষ্ফোরক জাতীয় দ্রব্য (আতশবাজি ও পটকা) সহ ০১ (জন) সদস্য আটক।
মোঃইমরান বিন ইকবাল।সিটিজি ট্রিবিউন

১।​র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, জঙ্গিবাদ দমন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বাংলাদেশ আমার অহংকার ¯েøাগানে র‌্যাবের এই সমস্ত কর্মকান্ড দেশের সর্বস্তরের মানুষের কাছে ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

২।​র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন ০১ নং কে.সি সুপার মার্কেট চকবাজারস্থ “নিউ রানী স্টোর” নামক দোকানে অবৈধ ভাবে বিষ্ফোরক জাতীয় দ্রব্য (আতশবাজি ও পটকা) মজুদ করে রেখেছে। এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে। ঘটনা সত্যতা সম্পর্কে তথ্য প্রাপ্তির পর র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল অত্র ক্যাম্পের স্কোয়াড অধিনায়ক মহোদয়ের নেতৃত্বে ১৭/০৭/২০২১ইং তারিখ রাতে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন ০১ নং কে.সি সুপার মার্কেট চকবাজার এলাকায় অভিযান পরিচালনা করে “নিউ রানী স্টোর” এর মালিক ০১। নারায়ন চন্দ্র সাহা(৪৫), পিতা-মৃত নগেন্দ্রনাথ সাহা, সাং-গোয়ালচামট শিং পাড়া, থানা- কোতয়ালী, জেলা-ফরিদপুরকে আটক করে। এ সময় আটককৃত আসামীর হেফাজত হতে ৪৪৮ (চারশত আটচল্লিশ) প্যাকেট বিভিন্ন ধরনের বিষ্ফোরক জাতীয় দ্রব্য (আতশবাজি ও পটকা) এবং ০১ টি সীমকার্ডসহ ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামী স্বীকার করে যে, সে উক্ত বিষ্ফোরক জাতীয় দ্রব্য (আতশবাজি ও পটকা) দীর্ষদিন যাবৎ বিক্রয় করে আসছে।

​উদ্ধারকৃত আলামত সহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় বিষ্ফোরক দ্রব্যাদি আইনে মামলা প্রক্রিয়াধীন।

NO COMMENTS

Leave a Reply