Home অপরাধ টেকনাফ থেকে ১০,০০০ পিস ইয়াবা সহ ০২ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-১৫।

টেকনাফ থেকে ১০,০০০ পিস ইয়াবা সহ ০২ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-১৫।

টেকনাফ থেকে ১০,০০০ পিস ইয়াবা সহ ০২ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-১৫।

মোঃইমরান বিন ইকবাল।সিটিজি ট্রিবিউন;

কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন ইউনুস হাজী মার্কেটের সামনে অভিযান পরিচালনা করে ১০,০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫।

র‍্যাব-১৫, কক্সবাজার গােপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে , কতিপয় মাদক কারবারী কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠের পূর্ব পাশে  হাজী মার্কেটের সামনে পাকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয় – বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে ।

উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল ১৬/০৭/২০২১ খ্রিঃ আনুমানিক ১৯.৪৫ ঘটিকায় উপরােক্ত স্থানে পৌছালে র্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে কতিপয় মাদক কারবারী পালিয়ে যাওয়ার প্রাক্কালে

আসামী ১। কেফায়েত উল্লাহ ( ১৮ ) , পিতা- মােঃ রশিদ , মাতা – ফাতেমা খাতুন , সাং – দক্ষিণ গােদারবিল , ওয়ার্ড নং -০৬ , টেকনাফ পৌরসভা , থানা টেকনাফ , ২। মােঃ জামাল ( ২২ ) , পিতা- জাকির হােসেন , মাতা – মৃত খুশিদা বেগম , সাং – মরিচ্যা পাগলীবিল , ইউ / পি মরিচ্যা , ওয়ার্ড নং- ০৩ , থানা – উখিয়া , উভয় জেলা – কক্সবাজারদের ধৃত করে ।

ঐ সময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে সর্বমােট ১০,০০০ ( দশ হাজার ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় ।

জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা স্বীকার করে যে , তারা দীর্ঘদিন যাবৎ টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে ।

। গ্রেফতারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে ।

NO COMMENTS

Leave a Reply