Home আইন ও আদালত র‍্যাব-২,রাজধানীর শ্যামলী এলাকা থেকে অপহৃত ৯ম শ্রেণীর ছাত্রী উদ্ধার এবং অপহরণকারী গ্রেফতার।

র‍্যাব-২,রাজধানীর শ্যামলী এলাকা থেকে অপহৃত ৯ম শ্রেণীর ছাত্রী উদ্ধার এবং অপহরণকারী গ্রেফতার।

র‍্যাব-২,রাজধানীর শ্যামলী এলাকা থেকে অপহৃত ৯ম শ্রেণীর ছাত্রী উদ্ধার এবং অপহরণকারী গ্রেফতার।

আয়াজ সানি ;সিটিজি ট্রিবিউন ঢাকা:

র‍্যাব-২,গত ১১ জুলাই ২০২১ইং তারিখে মোঃ ইসলাম(৪৫) এর ৯ম শ্রেণীতে অধ্যায়নরত নাবালিকা মেয়ে সায়েবা আক্তার সন্ধ্যার পর বাসায় ফিরে না আসায় আত্মীয় স্বজন সবার বাসায় খোঁজ করে মেয়ের কোন খবর না পেয়ে ভিকটিমের মা পল্লবী থানায় একটি নিখোঁজ জিডি করে (জিডি নং- ৮৪৬, তাং ১১/০৭/২০২১ইং)।

ঘটনার গুরুত্ব বিবেচনায় নিয়ে ভিকটিম উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করতে র‌্যাব-২ এ বিষয়ে ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরধারী বৃদ্ধি করে ।

র‍্যাব-২,এর একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে রাজধানীর মোহাম্মদপুর থানাধীন শ্যামলী এলাকায় উক্ত অপহরণকারী অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাইয়ের নিমিত্তে ১৫ জুলাই ২০২১ইং তারিখ ০৫.৩০ টায় র‍্যাব-২ এর আভিযানিক দল মোহাম্মদপুর থানাধীন শ্যামলী এলাকায় অভিযান পরিচালনা করে অপহরণকারী মোঃ মনির হোসেন(২৯)’কে গ্রেফতার করে।

পরবর্তীতে তার দেয়া তথ্য মতে ভিকটিম নাবালিকা সায়েবা আক্তার’কে রাজধানীর মোহাম্মদপুর থানাধীন ঢাকা উদ্যানের একটি বাসা হতে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবেদ জানা যায় যে, ভিকটিমকে ফুসলিয়ে সু-কৌশলে অপহরণ করে।

ভিকটিমের পিতা জানায় যে, আসামী বেশ কিছুদিন ধরে ভিকটিমকে বিভন্ন রকম কু-প্রস্তাব দিত এবং উক্তত্য করতো। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরও জানায় ইতিপূর্বে সে ০২টি বিয়ে করেছে এবং তার ০৩ টি সন্তান ও রয়েছে।

গ্রেফতারকৃত আসামীকে পল্লবী থানায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়।

NO COMMENTS

Leave a Reply