Home বিনোদন অগস্টে শেষ সম্প্রচার ‘ওগো নিরুপমা’-র, কম টিআরপি ধারাবাহিক বন্ধের নেপথ্য কারণ?

অগস্টে শেষ সম্প্রচার ‘ওগো নিরুপমা’-র, কম টিআরপি ধারাবাহিক বন্ধের নেপথ্য কারণ?

0 0

অগস্টে শেষ সম্প্রচারওগো নিরুপমা’-, কম টিআরপি ধারাবাহিক বন্ধের নেপথ্য কারণ

 

সিটিজিট্রিবিউন: সম্প্রচারের সময় বদলাচ্ছে স্টার জলসার ধারাবাহিক ‘ওগো নিরুপমা’-র। ১৯ জুলাই থেকে ধারাবাহিকটি দেখা যাবে বিকেল সাড়ে চারটেয়। পাশাপাশি একাধিক নতুন ধারাবাহিক, রিয়ালিটি শো আসছে চ্যানেলে। টেলিপাড়ায় তখন থেকেই গুঞ্জন, বন্ধ হচ্ছে অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের এই ধারাবাহিক।

রটনা সত্যি? কী কারণে এত তাড়াতাড়ি শেষ হয়ে যাচ্ছে ‘ওগো নিরুপমা’?

আসল ঘটনা জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল প্রযোজনা সংস্থার কর্ণধার স্নিগ্ধা বসুর সঙ্গে। খবরের সত্যতায় সিলমোহর দিয়েছেন তিনি। নেপথ্য কারণ হিসেবে স্নিগ্ধা মূলত দায়ী করেছেন টিআরপি রেটিং নম্বরকে। তাঁর মতে, ‘‘শুরুতে নিরুপমা ৫.২ রেটিং নম্বরও দিয়েছে। কিন্তু সেই মান ধরে রাখতে পারেনি।’’ প্রসঙ্গত, এত দিন বিকেল সাড়ে পাঁচটার স্লটে দেখানো হত ধারাবাহিকটি। প্রযোজকের দাবি, সেখানে আরও বেশি রেটিং আশা করেছিলেন চ্যানেল কর্তৃপক্ষ এবং প্রযোজনা সংস্থা। ধারাবাহিক সেই জায়গায় ব্যর্থ হওয়ায় সম্মিলিত ভাবেই এই সিদ্ধান্ত নেওয়া হচ্ছে।

‘ফিরকি’-র পরে ‘ওগো নিরুপমা’ নতুন গল্প শোনানোর চেষ্টা করেছিল দর্শকদের। দুই ধারাবাহিকই ব্যর্থ। দর্শক কি চিরাচরিত শাশুড়ি-বৌমার কূটকচালিতেই স্বচ্ছন্দ? স্নিগ্ধার মতে, দর্শকদের থেকে এই দুই ধারাবাহিক সম্বন্ধে কোনও দিনই কোনও খারাপ মন্তব্য পাননি তিনি। তবে রেটিং ছাড়া বাকি ত্রুটি কোথায়, তাঁরও জানা নেই। পাশাপাশি প্রযোজকের দাবি, ‘ফিরকি’-তে তৃতীয় লিঙ্গদের জীবন তুলে ধরার কারণে ধারাবাহিকটি যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। বন্ধ করে কোথাও হয়তো আফসোস করেছেন চ্যানেল কর্তৃপক্ষও।

।প্রতিবেদন:কেইউকে

NO COMMENTS

Leave a Reply