Home বিনোদন হাত কেটে অনুরাগী রক্ত দিয়ে লিখলেন অন্বেষার নাম! আতঙ্কিত হয়ে কী করলেন...

হাত কেটে অনুরাগী রক্ত দিয়ে লিখলেন অন্বেষার নাম! আতঙ্কিত হয়ে কী করলেন অভিনেত্রী?

0 0

হাত কেটে অনুরাগী রক্ত দিয়ে লিখলেন অন্বেষার নাম! আতঙ্কিত হয়ে কী করলেন অভিনেত্রী?

সিটিজিট্রিবিউন: নয়ের দশকের কোনও হিন্দি ছবি নয়। একুশ শতকের হাতেগরম উদাহরণ। অভিনেত্রী অন্বেষা হাজরার নজর কাড়তে না পেরে বুধবার হাত কেটে রক্ত দিয়ে অভিনেত্রীর নাম লিখলেন তাঁরই এক অনুরাগী। এমন অমানবিক কাণ্ড চোখে পড়তেই হতবাক অন্বেষা সেই ছবি ইনস্টাগ্রামে তড়িঘড়ি ভাগ করে নেন। অনুরাগীর উদ্দেশে তীব্র ভর্ৎসনাও জানান।

কিন্তু ফলাফল উল্টো হয়। পোস্ট ভাগ করার জন্য তিনিও নেটাগরিকদের কটাক্ষের শিকার হন! পরে সেই পোস্ট ইনস্টাগ্রামের তরফ থেকে মুছে দেওয়া হয় বলে জানান জি বাংলার ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের ‘ঊর্মি’ ওরফে অন্বেষা। আসল ঘটনা কী? বুধবার রাতে অভিনেত্রীর এক অনুরাগী ছুরি দিয়ে নিজের হাত কাটেন। তার পর সাদা কাগজে পদবি সহ ইংরেজিতে নাম লেখেন অন্বেষার। সেই ছবি পোস্টও করেন অনুরাগী।

এমন অমানবিক ঘটনায় স্তব্ধ অভিনেত্রী স্বয়ং। বিষয়টি নিয়ে আনন্দবাজার অনলাইনের কাছে আক্ষেপও জানিয়েছেন তিনি। বলেছেন, উপযুক্ত জায়গায় এই রক্ত দিলে কাজে আসত! একই সঙ্গে অভিনেত্রীর আরও দাবি, কাউকে উৎসাহ দিতে তিনি মুছে দেওয়া পোস্ট ভাগ করেননি। বরং, এই কাজ আদতে মূর্খতার নামান্তর, সেটা বোঝাতেই ইনস্টাগ্রামে ওই ছবি তুলে ধরেছিলেন। ইনস্টাগ্রামে না থাকলেও পোস্টটি এখনও অভিনেত্রীর ফেসবুকে রয়েছে।

।।প্রতিবেদন:কেইউকে

NO COMMENTS

Leave a Reply