Home আইন ও আদালত সাতক্ষীরা হতে ০১টি ওয়ান শুটারগানসহ ০১ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‍্যাব-৬

সাতক্ষীরা হতে ০১টি ওয়ান শুটারগানসহ ০১ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‍্যাব-৬

সাতক্ষীরা হতে ০১টি ওয়ান শুটারগানসহ ০১ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‍্যাব-৬

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন

র‍্যাব-৬, তার প্রতিষ্ঠাকাল থেকেই চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী, মানব পাচারকারী, প্রতারকচক্র গ্রেফতার, অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার এবং মাদক কারবারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করেছে।

র‍্যাব-৬, ১৪ জুলাই ২০২১ তারিখ ০১.৩০ টার সময় র‍্যাব-৬, (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন বালুন্ডা উত্তর পাড়া এলাকায় কতিপয় ব্যক্তি মাদক দ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে আভিযানিক দলটি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন বালুন্ডা উত্তর পাড়া গ্রামস্থ জনৈক মনিরুল ইসলামের মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টাকালে আসামী

১। মোঃ আলামিন হোসেন (২২), পিতা- মোঃ আজিজুর রহমান মোড়ল, মাতা-মোছাঃ জোহরা খাতুন, সাং- বালুন্ডা উত্তর পাড়া, ইউপি-পোর্টখালী, থানা-বেনাপোল পোর্ট, জেলা- যশোরকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষিদের সামনে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ০১টি ওয়ান শুটারগান উদ্ধার পূর্বক জব্দ করে।

গ্রেফতারকৃত আসামীকে যশোর জেলার বেনাপোল কোর্ট থানায় হস্তান্তর করতঃ তার বিরুদ্ধে অস্ত্র আ

NO COMMENTS

Leave a Reply