Home আন্তর্জাতিক নেদারল্যান্ডের বিখ্যাত ক্রাইম রিপোর্টারকে গুলি করে হত্যা

নেদারল্যান্ডের বিখ্যাত ক্রাইম রিপোর্টারকে গুলি করে হত্যা

নেদারল্যান্ডের বিখ্যাত ক্রাইম রিপোর্টারকে গুলি করে হত্যা

সিটিজিট্রিবিউন: গত সপ্তাহে রাস্তায় গুলিবিদ্ধ হয়েছিলেন নেদারল্যান্ডের জনপ্রিয় সেলিব্রিটি ক্রাইম রিপোর্টার পিটার আর ডি ভ্রিস। তিনি আজ বৃহস্পতিবার (১৫ জুলাই) মৃত্যুবরণ করেছেন। তথ্যটি নিশ্চিত করেছে তার পরিবার এবং কর্মস্থল আরটিএল নেদারল্যান্ডস নিউজ। খবর প্রকাশ করেছে বার্তা সংস্থা রয়টার্স।

প্রতিবেদনে বলা হয়, ৬৪ বছর বয়সী পিটার আর ডি ভ্রিস একটি টেলিভিশন ক্রাইম প্রোগ্রামের সঞ্চালক ছিলেন। তিনি অতীতের আন্ডারওয়ার্ল্ড সংক্রান্ত বেশ কয়েকটি মামলার সঙ্গে জড়িত ছিলেন এবং এ নিয়ে প্রায় সময়ই হুমকি পেতেন।

এক বিবৃতিতে নিহত সাংবাদিকের পরিবার জানিয়েছে, পিটার শেষ পর্যন্ত লড়াই চালিয়ে গেছেন, কিন্তু বিজয় অর্জন করতে ব্যর্থ হয়েছেন। তার মৃত্যুর সময় ভালোবাসার মানুষগুলো পাশে ছিল।আরটিএল নেদারল্যান্ডস নিউজ জানিয়েছে, যেকোনো হিংসা ও বিদ্বেষের চেয়েও পিটারের প্রভাব আরও বেশি শক্তিশালী। সমগ্র জীবনে তিনি যেভাবে অন্যায় এবং সমাজের অবিচার নিয়ে কথা বলে গেছেন ঠিক একইভাবে আমরা কথা বলে যাবো।

এর আগে গত ৬ জুলাই আমস্টারডামের একটি ব্যস্ত সড়কে মারাত্মকভাবে গুলিবিদ্ধ হন পিটার আর ডি ভ্রিস। এরপরই দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ।।।প্রতিবেদন:কেইউকে

 

NO COMMENTS

Leave a Reply