Home আইন ও আদালত নাটোরের গুরুদাসপুর থেকে হেরোইন এবং ইয়াবাসহ ০২ জন শীর্ষ মাদকব্যবসায়ী গ্রেফতার করেছে...

নাটোরের গুরুদাসপুর থেকে হেরোইন এবং ইয়াবাসহ ০২ জন শীর্ষ মাদকব্যবসায়ী গ্রেফতার করেছে র‍্যাব-১২,

নাটোরের গুরুদাসপুর থেকে হেরোইন এবং ইয়াবাসহ ০২ জন শীর্ষ মাদকব্যবসায়ী গ্রেফতার করেছে র‍্যাব-১২,

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন:

র‍্যাব-১২,১৪/০৭/২০২১ তারিখ সকাল ১১.৩০ মিনিটে র‍্যাব-১২,এরউপঅধিনায়ক মেজর মোঃ মশিউর রহমান,পিএসসি এর নেতৃতে সদর কোম্পানীরএকটি চৌকষ আভিযানিক দল নাটোর জেলার গুরুদাসপুর থানাধীন নং বৃচাপিলাইউনিয়নের চাপিলা গ্রামস্থ জনৈক মোঃ তাহের মোল্লা,

পিতা মৃত আজিজুল মোল্লারবসত বাড়ির পশ্চিম পার্শ্বে পুকুরের পশ্চিমউত্তর কোনায় বট গাছের নিচে এক মাদকবিরোধী অভিযান পরিচালনা  করে ১৬৯(একশত উনসত্তর) পিচ ইয়াবা ট্যাবলেটএবং ১৩(তের) গ্রাম হেরোইনসহ ০২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।এসময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়বিক্রয় এর কাজে ব্যবহৃত ০২টি মোবাইলফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ ইসমাইল হোসাইন(৩৪), পিতামোঃ আব্দুল লতিফ, সাংবৃচাপিলা শাহীবাজার, ২। মোঃ হেলাল উদ্দিন(৩৫), পিতামোঃ দলু, সাংবৃচাপিলা শাহীবাজার, উভয় থানাগুরুদাসপুর, জেলানাটোর।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবŤ আইনপ্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে  নাটোর জেলার বিভিন্ন এলাকায় অবৈধনেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের৩৬() এর সরনী ()/৪১, ১০()/৪১ ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃতআলামতসহ তাদেরকে নাটোর জেলার গুরুদাসপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‍্যাব-১২বদ্ধপরিকর।

র‍্যাব-১ কে তথ্য দিনমাদক , অস্ত্রধারী জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশনিন।

NO COMMENTS

Leave a Reply