Home আইন ও আদালত চট্টগ্রামে চসিকের উদ্যোগে অবৈধভাবে কোরবানীর পশু বিক্রির বিরুদ্ধে অভিযান পরিচালিত

চট্টগ্রামে চসিকের উদ্যোগে অবৈধভাবে কোরবানীর পশু বিক্রির বিরুদ্ধে অভিযান পরিচালিত

চট্টগ্রামে চসিকের উদ্যোগে অবৈধভাবে কোরবানীর পশু বিক্রির বিরুদ্ধে অভিযান পরিচালিত 

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন;

১৫ জুলাই ২০২১ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে আজ বৃহস্পতিবার মহানগর এলাকায় মােবাইল কোর্ট পরিচালিত হয় । নগরীর চান্দগাঁও থানাধীন এককিলােমিটার ও চকবাজার থানার জয়নগর এলাকায় চারটি খাইনে অবৈধভাবে কোরবানীর পশু বিক্রির বিরুদ্ধে অভিযান পরিচালিত হয় ।

এই সময় অবৈধভাবে খাইন বানিয়ে পশু বিক্রির দায়ে চারটি খাইন মালিকের বিরুদ্ধে ০৭ টি মামলা রুজু পূর্বক ৫৭ হাজার টাকা জরিমানা করা হয় এবং দ্রুত সময়ের মধ্যে পার্শ্ববর্তী নির্ধারিত কোরবানীর হাটে পশুগুলি নিয়ে যাওয়ার জন্য নির্দেশনা প্রদান করা হয় ।

একই অভিযানে করােনাভাইরাস জনিত রােগের বিস্তার রােধে সরকার কর্তৃক ঘােষিত স্বাস্থ্যবিধি যথাযথভাবে অনুসরন না করায় কর্ণফুলী কোরবানীর পশুরহাট ও সাগরিকা গরুর বাজারের ইজারাদারদের বিরুদ্ধে দুইটি মামলা রুজু পূর্বক ১০ হাজার টাকা সহ সর্বমােট ৬৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয় ।

আজ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস এর নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয় ।

অভিযানকালে সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা , কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ম্যাজিস্ট্রেটগনকে সহায়তা প্রদান করেন ।

NO COMMENTS

Leave a Reply