Home আইন ও আদালত র‍্যাব-১৩,গাইবান্ধায় চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান ও একমাত্র আসামী তাৎক্ষণিক গ্রেফতার করেছে

র‍্যাব-১৩,গাইবান্ধায় চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান ও একমাত্র আসামী তাৎক্ষণিক গ্রেফতার করেছে

র‍্যাব-১৩,গাইবান্ধায় চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান ও একমাত্র আসামী তাৎক্ষণিক গ্রেফতার করেছে

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন

র‍্যাব-১৩,..১৩ জুলাই ২০২১  রাতে র‍্যাব-১৩ , সিপিসি -৩ ( গাইবান্ধা ) ক্যাম্পের একটি অভিযানিক দল গােপন সংবাদের ভিত্তিতে এজাহারভুক্ত প্রধান আসামীকে গাইবান্ধা জেলার সদর থানাধীন থানসিংহপুর বােয়ালী গ্রামস্থ ধৃত আসামীর নিজ বাড়ীর সামনে অভিযান পরিচালনা করে মােঃ সাজ্জাদুল হক ( ২৯ ) , জেলা – গাইবান্ধা’কে গ্রেফতার করেছে । জিজ্ঞাসাবাদে জানা যায় যে , আটককৃত মােঃ সাজ্জাদুল হক ( ২৯ ) দীর্ঘদিন যাবৎ মাদকাসক্ত ।

সে ইতােপূর্বে বহুবার তার বাবা – মাকে মাদকের টাকার জন্য মারপিট করেছে । তার বাবা একজন অবসর প্রাপ্ত পুলিশ সদস্য । গত ১২ জুলাই ২০২১ তারিখ আনুমানিক সন্ধ্যা ০৭.৩০ ঘটিকায় মাদকাসক্ত অবস্থায় মাত্র ৫০ টাকার জন্য সে তার মাকে নিষ্ঠুরভাবে নাকে , মুখে স্বজরে আঘাত করে এবং বুকে অনবরত লাথি মারে ।

আহত অবস্থায় ভিকটিম খাদিজা বেগমকে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসারত অবস্থায় তিনি মৃত্যুবরণ করে । ৪ । প্রাথমিক জিজ্ঞাসাবাদে , আটককৃত আসামী উক্ত হত্যা মামলার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে ।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে গাইবান্ধা জেলার সদর থানার মামলা নং -১১ , তারিখ- ১৩/০৭/২০২১ , ধারা- ৩০২ পেনাল কোড অনুযায়ী গাইবান্ধা সদর থানায় একটি নিয়মিত মামলা চলমান রয়েছে ।

উক্ত মামলায় আসামীকে গাইবান্ধা সদর থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন ।

NO COMMENTS

Leave a Reply