Home আইন ও আদালত খুলনায় চাঞ্চল্যকর ইউসুফ শেখ হত্যা মামলার ০১ জন আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-৬,

খুলনায় চাঞ্চল্যকর ইউসুফ শেখ হত্যা মামলার ০১ জন আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-৬,

খুলনায় চাঞ্চল্যকর ইউসুফ শেখ হত্যা মামলার ০১ জন আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-৬,

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন খুলনা

র‍্যাব-৬,গত ১৪/০৫/২০২১ ইং তারিখ বাগেরহাট জেলার মোল্লাহাট থানাধীন এলাকায় দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউসুফ শেখ(৭৫), পিতা-মৃত-রুজু শেখ, সাং-হাড়িদাহ, থানা-মোল্লাহাট, জেলা-বাগেরহাট নামক এক বৃদ্ধ’কে ঘুমন্ত অবস্থায় নৃশংসভাবে গলা কেটে হত্যা করা হয়।

ঘটনার বিস্তারিত অনুসন্ধানে জানা যায়, ফকিরহাট থানাধীন হাড়িদাহ গ্রামে রশিদ গ্রুপ ও আবেদ গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে গত ১৯ এপ্রিল দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে ২০টি  বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়। এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে গত ২৫ এপ্রিল উভয় গ্রুপের মধ্যে মিমাংসা করা হয়। মিমাংসার কিছুদিন পর আবারো উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

ফলশ্রুতিতে গত ১৪/০৫/২০২১ ইং তারিখ রাত আনুমানিক ৩.৪৫ ঘটিকায় রশিদ গ্রুপের লোকজন হামলা চালিয়ে ঘুমন্ত অবস্থায় ইউসুফ শেখ’কে গলা কেটে নৃশংসভাবে হত্যা করে। এ ঘটনায় ইউসুফ শেখ এর ভাইয়ের ছেলে ইনছান শেখ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

যার মামলা নং-০৮,তারিখ-১৫/০৫/২০২১, ধারা- ১৪৩/৪৪৭/৪৪৮/৩০২/৩৪/৫০৬/১১৪ পেনাল কোড।

বাগেরহাট জেলার মোল্লাহাট থানায় সংঘটিত এই হত্যাকান্ডটি বিভিন্ন ইলেকট্রোনিক ও প্রিন্ট মিডিয়া, সামাজিক যোগাযোগ মাধ্যম এবং জনমনে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। বহুল আলোচিত এবং চাঞ্চল্যকর “ইউসুফ শেখ” হত্যার পর থেকেই বাগেরহাট জেলার বিভিন্ন স্থানে অপরাধীদের গ্রেফতারে র‍্যাব-৬, (স্পেশাল কোম্পানি) কর্তৃক গত ১৬ মে ২০২১ ইং তারিখ আনুমানিক রাত ০৮.৩০ টায় বাগেরহাট জেলার মোল্লাহাট থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে “ইউসুফ শেখ” হত্যা মামলার এজাহারভুক্ত আসামী ১।আশরাফুল মোল্লা(৫০), পিতা-মৃত-আলতাফ মোল্লা,

২।বরকত মোল্লা(৩৫), পিতা-খোকা মোল্লা, ৩। লাভলু শেখ(৪৮), পিতা-মৃত-ছালেক শেখ, সাং-হাড়িদাহ, ৪। জিয়া শেখ(২২), পিতা-আরফোজ আলী, সর্ব সাং-হাড়িদাহ, থানা-মোল্লাহাট, জেলা-বাগেরহাটদের’কে গ্রেফতার করে।

উক্ত বহুল আলোচিত এবং চাঞ্চল্যকর হত্যা মামলায় জড়িত অন্যান্য আসামীদের’কে গ্রেফতারে র‍্যাবের গোয়েন্দা অভিযান ও গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করা হয়। এরই ধারাবাহিকতায় অদ্য ১৪ জুলাই ২০২১ তারিখ রাত ০১.০০ টায় র‍্যাব-৬ (স্পেশাল কোম্পানি) খুলনার একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খুলনা জেলার তেরখাদা থানাধীন বিভিন্ন এলাকায়,

অভিযান পরিচালনা করে “ইউসুফ শেখ” হত্যা মামলার ৪নং এজাহারভুক্ত আসামী ১। ইমদাদ মোল্লা(৫০), পিতা-মৃত আবু বক্কর মোল্লা, সাং-হাড়িদাহ, থানা-মোল্লাহাট, জেলা-বাগেরহাট’কে গ্রেফতার করে। উল্লেখ্য, উক্ত বহুল আলোচিত এবং চাঞ্চল্যকর হত্যা মামলায় জড়িত অন্যান্য আসামীদের’কে গ্রেফতারে র‍্যাবের গোয়েন্দা অভিযান অব্যাহত রয়েছে।             

উক্ত গ্রেফতারকৃত আসামী’কে বাগেরহাট জেলার মোল্লাহাট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

NO COMMENTS

Leave a Reply