Home আইন ও আদালত পালংখালী বাজার থেকে ৫০,০০০ পিস ইয়াবা সহ ০১ জন কে গ্রেফতার করেছে...

পালংখালী বাজার থেকে ৫০,০০০ পিস ইয়াবা সহ ০১ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-১৫,

পালংখালী বাজার থেকে ৫০,০০০ পিস ইয়াবা সহ ০১ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-১৫,

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন চট্টগ্রাম

কক্সবাজার জেলার উখিয়া থানাধীন পালংখালী বাজার এলাকায় চেকপােস্ট স্থাপন করে ৫০,০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫,

র‍্যাব-১৫,কক্সবাজার গােপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে , কতিপয় মাদক কারবারী সিএনজি চালিত অটোরিক্সা যােগে কক্সবাজার জেলার টেকনাফ থানার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য বহন করে কক্সবাজারের দিকে আসছে ।

উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫,এর একটি চৌকস আভিযানিক দল ১৩/০৭/২০২১ খ্রিঃ আনুমানিক ০৮.৩০ ঘটিকায় কক্সবাজার জেলার উখিয়া থানাধীন পালংখালী বাজার সংলগ্ন মেসার্স ইউসুপ এন্ড ব্রাদার্স ফিলিং ষ্টেশনের একটু সামনে কক্সবাজার – টেকনাফ পাকা রাস্তার উপর চেকপােস্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে ।

তল্লাশীর এক পর্যায়ে টেকনাফের দিক হতে একটি নম্বর বিহীন সিএনজি চালিত অটোরিক্সা চেকপােস্টের সামনে আসলে র্যাব সদস্যগণ সিএনজিটি থামার সংকেত দিলে সিএনজিটি থামিয়ে সিএনজিতে থাকা আরােহীরা পালানাের চেষ্টাকালে আসামী মামুন রশিদ ( ২২ ) , পিতা- আবদুল জব্বার , মাতা- শামসুন নাহার , সাং- কেরুনতলী , ০১ নং ওয়ার্ড , হােয়াইক্যং ইউপি ; থানা- টেকনাফ ,

জেলা- কক্সবাজারকে ধৃতসহ সিএনজিটি জব্দ করে এবং তার সহযােগী আরাে দুইজন দৌড়ে পালিয়ে যায় । ঐ সময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর ব্যবহৃত সিএনজিটি তল্লাশী করে চালকের সিটের নিচে কালাে পলিথিন ব্যাগে লােকায়িত অবস্থা হতে সর্বমােট ৫০,০০০ ( পঞ্চাশ হাজার ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় ।

জিজ্ঞাসাবাদে ধৃত আসামী স্বীকার করে যে , সে পলাতক আসামীদের সহযােগিতায় দীর্ঘদিন যাবৎ টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে ।

গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে । পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে ।

NO COMMENTS

Leave a Reply