Home আইন ও আদালত ০২ লক্ষ টাকার ৪৭ বোতল বিদেশী মদ ও ৪০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ...

০২ লক্ষ টাকার ৪৭ বোতল বিদেশী মদ ও ৪০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ ০১ জন কে আটক করেছে র‍্যাব-৭,

০২ লক্ষ টাকার ৪৭ বোতল বিদেশী মদ ও ৪০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ ০১ জন কে আটক করেছে র‍্যাব-৭,

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন:

ফেনী জেলার ফেনী মডেল থানাধীন সদর হাসাপাতাল মোড় এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ০২ লক্ষ টাকা মূল্যের ৪৭ বোতল বিদেশী মদ ও ৪০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৭,চট্টগ্রাম।

র‍্যাব-৭,চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, ফেনী জেলার ফেনী মডেল থানাধীন সদর হাসাপাতাল মোড়ে এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ১১ জুন ২০২১  র‍্যাব-৭,

চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করলে র‍্যাবের উপস্থিত টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‍্যাব-সদস্যরা ধাওয়া করে আসামি মোঃ রিয়াদ হোসেন (২৬), পিতা- মোঃ শাহ ্আলম, সাং- বরইয়া, থানা ও জেলা- ফেনীকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানোমতে নিজ দখলে থাকা দুইটি বস্তা তল্লাশি করে ৪৭ বোতল বিদেশী মদ ও ৪০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা ফেনীসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০২ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী জেলার ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply