Home অপরাধ আফিমের মার গলির চিন্হিত সন্ত্রাসী, মোঃ মুন্না ও মোঃ সাইফুলের কর্মকান্ডে ও...

আফিমের মার গলির চিন্হিত সন্ত্রাসী, মোঃ মুন্না ও মোঃ সাইফুলের কর্মকান্ডে ও অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী

আফিমের মার গলির চিন্হিত সন্ত্রাসী, মোঃ মুন্না ও মোঃ সাইফুলের কর্মকান্ডে ও অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী

সিটিজি ট্রিবিউন:

কোতোয়ালী থানাধীন টেরীবাজার আফিমের মার গলির চিন্হিত সন্ত্রাসী, চাঁদাবাজ, ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ী মোঃ মুন্না ও মোঃ সাইফুলের সন্ত্রাসীবাহুনীর কর্মকান্ডে ও অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী।

এই চিন্হিত সন্ত্রাসীরা প্রায় সময় আফিমের মার গলির বিভিন্ন দোকানে ভয়ভীতি প্রদর্শন করে চাঁদা দাবি করে। গত ০৪/০৬/২০২১ ইং তারিখে আফিমের মার গলির মাঠ সংলগ্ন মা স্টোরের স্বত্বাধিকারী রনি চৌধুরীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং ভয় ভীতি প্রদর্শন করে টাকা দাবি করে। এমতাবস্থায় দোকানদার রনি চৌধুরীকে টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে উপরজুপরি কিল,ঘুষি, ও লাথি মেরে আহত করে এবং তার হাতের মুঠোফোনটি নিয়ে ভেঙে ফেলে।

এমন সময় আফিমের মার গলিতে বসবাসকারী বিজয় চৌধুরী, দোকানদার রনি চৌধুরীকে রক্ষার্থে এগিয়ে এলে সন্ত্রাসী মোঃ মুন্না ও মোঃ সাইফুলের নেতৃত্বে সন্ত্রাসী বাহিনীরা বিজয় চৌধুরীকে উপর্যুপরি লোহার রড দিয়ে গুরুত্বরভাবে আঘাত করে এবং অনবরত কিল ঘুষি মারতে থাকে।এই ঘটনায় বিজয় চৌধুরীর মাতা বাদী হয়ে উক্ত আসামীদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরী করেন।

আসামী পক্ষ প্রকাশে ঘুরা ফেরা করছে এবং বাদীকে অভিযোগ তুলে নেয়ার জন্য অনবরত ভয় ভীতি প্রদর্শন করছে।ভুক্তভোগী ভীত সন্তন্ত,আহত বিজয় চৌধুরীর মাতা সংকটাপন্ন অবস্থায় জীবন যাপন করছেন।

গুরুতর আহত বিজয় চৌধুরী ০৪/০৬/২০২১ তারিখ হইতে ০৬/০৬/২০২১ ইং পর্যন্ত চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় ছিল।

সাধারণ এলাকাবাসী এই অপরাধীদের দৃষ্টান্তমূলক শান্তি দাবি করে।

NO COMMENTS

Leave a Reply