Home আইন ও আদালত পৃথক দুটি অভিযানে আনুমানিক ০৪ লক্ষ ৬৪ হাজার টাকার ৪১ বোতল বিদেশী...

পৃথক দুটি অভিযানে আনুমানিক ০৪ লক্ষ ৬৪ হাজার টাকার ৪১ বোতল বিদেশী মদ ২০ কেজি গাঁজা ০৬ জন ’কে আটক করেছে র‍্যাব-৭

পৃথক দুটি অভিযানে আনুমানিক ০৪ লক্ষ ৬৪ হাজার টাকার ৪১ বোতল বিদেশী মদ ২০ কেজি গাঁজা ০৬ জন ’কে আটক করেছে র‍্যাব-৭

 

চট্টগ্রাম মহানগরীর ইপিজেড এবং কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানা এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে আনুমানিক ০৪ লক্ষ ৬৪ হাজার টাকা মূল্যের ৪১ বোতল বিদেশী মদ এবং ২০ কেজি গাঁজা উদ্ধারসহ ০৬ জন মাদক ব্যবসায়ী’কে আটক করেছে র‍্যাব-৭,চট্টগ্রাম।

আয়াজ সানি;

র‍্যাব-৭,চট্টগ্রাম ০৬ জুন ২০২১ খ্রিঃ তারিখে চট্টগ্রাম মহানগরীর ইপিজেড এবং কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানা এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে আনুমানিক ০৪ লক্ষ ৬৪ হাজার টাকা মূল্যের ৪১ বোতল বিদেশী মদ এবং ২০ কেজি গাঁজা উদ্ধারসহ ০৬ জন মাদক ব্যবসায়ী’কে আটক করেছে র‍্যাব-৭,চট্টগ্রাম। নিম্নে বিস্তারিত উল্লেখ করা হলোঃ

র‍্যাব-৭,চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানাধীন বন্দরটিলা ইসলাম প্লাজার পঞ্চম তলার ভাড়াটিয়া আসামী আলাউদ্দিন এর কক্ষের ভিতর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ০৬ জুন ২০২১ র‍্যাব-৭,

চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‍্যাব-৭,সদস্যরা ধাওয়া করে আসামি ১। মোঃ আলাউদ্দিন (৩০), পিতা- মৃত নূরুছাফা, মাতা- মমতাজ বেগম, সাং- মাছিমালম রোড, নূরুছাফার বাড়ী (দ্বিতীয় তলা), থানা- ইপিজেড, চট্টগ্রাম মহানগরী, ২। মোঃ নাজমুল হোসেন (২৬), পিতা- মৃত জসীম উদ্দিন, মাতা- মৃত মনোয়ারা বেগম, সাং- রায়েরকান্তি, থানা- মতলব উত্তর, জেলা- চাঁদপুর, বর্তমানে- আলীশাহ কবরস্থান গলি, সাইফুদ্দিন বিল্ডিং এর পঞ্চমতলা, থানা- ইপিজেড, চট্টগ্রাম মহানগরী,

৩। মোঃ জুয়েল (২৩), পিতা- মোঃ আব্দুল করিম, মাতা- মোসাঃ রমিজা খাতুন, সাং- বন্দরটিলা শহীদ নুরুজ্জামান সড়ক, নাসির সওদাগরের বাড়ী, থানা- ইপিজেড, চট্টগ্রাম মহানগরী, ৪। ইভান শাহাজাহান (২৫), পিতা- মোঃ ইলিয়াছ, মাতা- মিনোয়ারা বেগম, সাং- দক্ষিন হালিশহর, বঙ্খালী মুন্সি বাড়ী, থানা- ইপিজেড, চট্টগ্রাম মহানগরী এবং ৫। মোঃ আমিরুল ইসলাম (২৮),পিতা- সাইফুল ইসলাম, মাতা- রৌশনআরা বেগম, সাং-মাইলের মাথা, মাবুদ সওদাগরের বাড়ী, থানা-ইপিজেড, চট্টগ্রাম মহানগরীদের আটক করা হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানোমতে ঘটনাস্থল কক্ষের ভিতরে প্লাষ্টিকের একটি বড় বাক্সের ভিতর হতে ৪১ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০১ লক্ষ ৬৪ হাজার টাকা।

অপর একটি গোপন তথ্যের ভিত্তিতে র‍্যাব-৭,চট্টগ্রাম জানতে পারে যে, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন ঢাকা হইতে চট্টগ্রামগামী মহাসড়কের সাতঘরিয়াস্থ মেসার্স ময়নামতি ফিলিং স্টেশন এর সামনে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ০৬ জুন ২০২১ তারিখ র‍্যাব-৭,চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‍্যাব-৭,উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টাকালে র‍্যাব-৭,সদস্যরা ধাওয়া করে আসামী মোঃ মোফাচ্চেল হোসেন মুহিন (৩৭), পিতা- রুহুল আমিন, মাতা- নূরজাহান বেগম, সাং- উত্তর বেতীয়ারা, থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লাকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তার নিজ হেফাজতে থাকা ০১ টি প্লাস্টিকের বস্থার ভিতর হতে ২০ কেজি গাঁজা উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘদিন যাবত কুমিল্লা জেলার সীমান্ত এলাকার বিভিন্ন মাদকব্যবসায়ী হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে কুমিল্লাসহ দেশের বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য তিন লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানা এবং কুমিল্লা জেলার কুমিল্লা চৌদ্দগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply