Home অপরাধ চট্রগ্রাম বিমানবন্দর এলাকায় অভিযান চালিয়ে ১৪৪ বোতল বিদেশি মদ সহ ০২ জন...

চট্রগ্রাম বিমানবন্দর এলাকায় অভিযান চালিয়ে ১৪৪ বোতল বিদেশি মদ সহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক

মোঃআলাউদ্দীন

চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা মডেল থানাধীন বিমানবন্দর এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ০৬ লক্ষ টাকা মূল্যের ১৪৪ বোতল বিদেশী মদ উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; মাদক পরিবহনে বব্যহৃত ইঞ্জিন চালিত একটি নৌকা জব্দ।

 

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা মডেল থানাধীন বিমানবন্দর এলাকার ১৫নং ঘাটে নোঙ্গর করা ০১টি ইঞ্জিনচালিত কাঠের নৌকার মধ্যে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ০৪ জুন ২০২১ তারিখ ০২৪০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামি ১। মোঃ শফিউল আলম (৩৭), পিতা-মৃত সৈয়দ নূর, মাতা-মৃত মেহেরুন্নেছা, সাং-দক্ষিন পরুয়া পাড়া, চাঁদ মাঝির বাড়ী, ২নং ওয়ার্ড, ০৩নং রায়পুর ইউপি, থানা-আনোয়ার, জেলা-চট্টগ্রাম, ২। মোঃ শফিউল আলম (২০), পিতা-মোঃ নূর, মাতা-সেলোয়ারা বেগম, সাং-দক্ষিন পরুয়া পাড়া, মুন্দা মাঝির বাড়ী, ২নং ওয়ার্ড, ০৩নং রায়পুর ইউপি, থানা-আনোয়ার, জেলা-চট্টগ্রামদের আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানোমতে নিজ দখলে থাকা কাঠের নৌকার ভিতর হতে ১৪৪ বোতল বিদেশী মদ উদ্ধারসহ আসামিদের গ্রেফতার করা হয় এবং উক্ত নৌকাটি জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘ দিন যাবৎ সম্মলিতভাবে পরষ্পর যোগসাজসে সাগরপথে চোরাচালানের মাধ্যমে আমদানি নিষিদ্ধ বিভিন্ন ব্র্যান্ডের বিদেশী মদ সংগ্রহ করে মওজুদ করে আসছে এবং তা পরবর্তীতে চট্টগ্রাম শহরের বিভিন্ন পাইকারী মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৬ লক্ষ টাকা এবং জব্দকৃত ইঞ্জিন চালিত নৌকার মূল্য ১৫ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply