Home আইন ও আদালত ৮,০০০ লিটার চোরাইকৃত তেল উদ্ধার সংঘবদ্ধ চোরাকারবারী চক্রের ০১ জন সদস্যকে আটক...

৮,০০০ লিটার চোরাইকৃত তেল উদ্ধার সংঘবদ্ধ চোরাকারবারী চক্রের ০১ জন সদস্যকে আটক করেছে র‍্যাব-৭

৮,০০০ লিটার চোরাইকৃত তেল উদ্ধার সংঘবদ্ধ চোরাকারবারী চক্রের ০১ জন সদস্যকে আটক করেছে র‍্যাব-৭

আয়াজ সানি:

চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন দক্ষিণ শাহমিরপুর এলাকায় অভিযান চালিয়ে ৮,০০০ লিটার চোরাইকৃত তেল উদ্ধারসহ সংঘবদ্ধ চোরাকারবারী চক্রের ০১ জন সদস্যকে আটক করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।

র‍্যাব-৭, চট্টগ্রাম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন দক্ষিণ শাহমীরপুর এলাকার আব্দুর শুক্কুর প্রকাশ বাল্লা এর ভাড়া ঘরের ভিতর অবৈধ উপায়ে ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে চোরাইমাল ডিজেল মজুদ করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ০৩ জুন ২০২১ ইং তারিখ ০৬১০ ঘটিকায় র‍্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‍্যাব-সদস্যরা ধাওয়া করে আসামি আব্দুর শুক্কুর প্রকাশ বাল্লা (৪০), পিতা- মৃত মোঃ আলী, সাং- শাহমীরপুর, থানা- কর্ণফুলী, চট্টগ্রাম, বর্তমানে- দক্ষিণ শাহমীরপুর, থানা- কর্ণফুলী, চট্টগ্রাম মহানগরীকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানোমতে নিজ দখলে থাকা টিনের ড্রাম ও প্লাস্টিকের কন্টেইনার হতে ৮,০০০ লিটার চোরাইকৃত তেল উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানায় যে, সে দীর্ঘদিন যাবৎ বিদেশ থেকে আগত শীপ হতে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ উপায়ে ডিজেল সংগ্রহপূর্বক ক্রয়-বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত চোরাইকৃত ডিজেলের আনুমানিক মূল্য ০৫ লক্ষ ৪৪ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply