Home চট্টগ্রাম জাইকার প্রকল্প সমূহের বিষয়ে পর্যালোচনা সভায় মেয়র কাজ করতে গিয়ে অভিজ্ঞতালব্ধ ধারণার...

জাইকার প্রকল্প সমূহের বিষয়ে পর্যালোচনা সভায় মেয়র কাজ করতে গিয়ে অভিজ্ঞতালব্ধ ধারণার আলোকে সমস্যা সমাধান করতে হবে

0 0

জাইকার প্রকল্প সমূহের বিষয়ে পর্যালোচনা সভায় মেয়র
কাজ করতে গিয়ে অভিজ্ঞতালব্ধ ধারণার আলোকে সমস্যা সমাধান করতে হবে

আয়াজ সানি চট্টগ্রাম- ৪ জুন’২০২১খ্রি.

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, চসিকের চলমান কার্যক্রম পরিচালনায় বেশ কিছু সীমাবদ্ধতা থাকলেও সফলতা সন্তোষজনক। কাজ করতে গিয়ে অভিজ্ঞাতার আলোকে সমস্যা ও প্রতিবন্ধকতাগুলো চিহ্নিত করে সমাধান করতে হবে। তিনি জাইকার চলমান প্রকল্পগুলো শাতভাগ সম্পন্ন করার ব্যাপারে কাজের গতি বাড়াতে আহ্বান জানান।

তিনি গতকাল বৃহস্পতিবার বিকেলে টাইগারপাসস্থ নগর ভবনের সম্মেলন কক্ষে জাইকার প্রকল্প সমূহের বিষয়ে পর্যালোচনা সভায় বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন। এতে স্বাগত বক্তব্য রাখেন, চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক,

অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন চসিকের প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম, মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু ছালেহ, মনিরুল হুদা, কামরুল ইসলাম, ঝুলন কান্তি দাশ, সুদীপ বসাক, নির্বাহী প্রকৌশলী বিপ্লব দাশ, আবু সাদাত মো. তৈয়ব, আবু ছিদ্দিক, মো. ফরহাদুল আলম, আশিকুল ইসলাম প্রমুখ।

মেয়র আরো বলেন, নগরবাসীর সকল ভাল-মন্দের মালিক ও দায়-দায়িত্ব মেয়রের- এটা একটি সাধারণ ধারণা, কিন্তু বাস্তবতা হচ্ছে নগরীর সামগ্রিক কার্যক্রম ও ব্যবস্থাপনার সাথে অনেক সেবা সংস্থা যুক্ত। তাই সব দায়-দায়িত্ব মেয়রের একার নয়। এই কারণে নগরীর সকল সেবা সংস্থার সমন্বয় প্রয়োজন।

এই সমন্বয়ের মাধ্যমে চলমান প্রকল্পগুলো বাস্তবায়ন করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান।

NO COMMENTS

Leave a Reply