Home বিনোদন অতিমারিতে সবার আড়ালে বিয়ে করলেন অভিনেত্রী শ্রীমা! পাত্রটি কে?

অতিমারিতে সবার আড়ালে বিয়ে করলেন অভিনেত্রী শ্রীমা! পাত্রটি কে?

0 0

অতিমারিতে সবার আড়ালে বিয়ে করলেন অভিনেত্রী শ্রীমা! পাত্রটি কে?

সিটিজিট্রিবিউন: বৃহস্পতিবারে একটি ছবি নিজের সামাজিক পাতায় ভাগ করে নিয়েছেন শ্রীমা ভট্টাচার্য। ছবি বলছে, লক্ষ্মীবারে জীবন্ত লক্ষ্মী হয়ে যেন ধরা দিয়েছেন অভিনেত্রী। সিঁথিতে চওড়া সিঁদুর। কপালে সিঁদুরের টিপ। হাতে শাঁখা-পলা। পরনে উজ্জ্বল রঙের শাড়ি। ছবি দেখে যতটা চমৎকৃত, ছবির মন্তব্য দেখে ততটাই বিস্মিত অনুরাগীরা। সেখানে স্পষ্ট লেখা, ‘আমাদের পথ চেয়ে মানুষেরা দিন গোনে তাই, তোমাকে এ ভাবে যেন আজীবন ভালবেসে যাই’। বুধবার আরও একটি ছবি অভিনেত্রী ভাগ করে নিয়েছিলেন। সেখানে মন্তব্যে লেখা ছিল, ‘একটি কণ্ঠস্বর বলছে আমায়, আমি এখানেই থাকব। তুমিও ভাল হয়ে যাবে’।

জোড়া মন্তব্যের ধাক্কায় কুপোকাত অভিনেত্রীর অনুরাগীরা। তাঁদের প্রশ্ন, অতিমারিতে সবার আড়ালে কি বিয়ে করে ফেললেন অভিনেত্রী?

সম্প্রতি, কোভিড সংক্রমণে ভুগে উঠলেন শ্রীমা এবং তাঁর পরিবার। কবে বিয়ে করলেন তিনি? কাকেই বা ‘আজীবন ভালবাসা’-র শপথ নিলেন? আনন্দবাজার ডিজিটালের কাছে শ্রীমা অকপট, ‘‘কাউকে বিয়ে করিনি। সদ্য করোনামুক্তি ঘটেছে। এখন বিয়ের অবস্থাতেও নেই। তা ছাড়া, বিয়ে করার মতো কাউকে পাইনি এখনও।’’ অভিনেত্রীর কথায়, একটি ফোটোশ্যুট ছিল। তার জন্যেই এই সাজ। ছবিতে চিত্রগ্রাহক, রূপসজ্জাশিল্পী, পোশাক শিল্পীর নামও তিনি উল্লেখ করেছেন। সম্ভবত ছবির মন্তব্য ভাইরাল হতেই সে দিকে তেমন নজর পড়েনি নেটাগরিকদের।

প্রতিবেদন : কেইউকে।

NO COMMENTS

Leave a Reply