Home আইন ও আদালত রামু ঈদগড়ে ৪ ছিনতাইকারী আটক।। ছিনতাইকৃত সিএনজি উদ্ধার

রামু ঈদগড়ে ৪ ছিনতাইকারী আটক।। ছিনতাইকৃত সিএনজি উদ্ধার

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার।।

কক্সবাজারের রামু থানাধীন ঈদগড় সিএনজি স্ট্যান্ড এলাকায় স্থানীয় জনগণ ও রামু থানা পুলিশের সহায়তায় ৪ ছিনতাইকারীকে আটক করা হয়েছে। এসময় ছিনতাই করা একটি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়। গত ১ জুন বিকাল সাড়ে ৫ টার দিকে এঘটনা ঘটেছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, গত ১ জুন বিকাল সাড়ে ৫ টার সময় কক্সবাজার সদরের ঈদগাঁও থানাধীন ( ঈদগাঁও-ঈদগড় সড়ক ) ভোমরিয়াগোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে চালককে মারধর করে একটি সিএনজি অটোরিকশা ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারী চক্র।

পরে বিকালে ঈদগড় সিএনজি স্ট্যান্ড এলাকায় স্থানীয় জনগণ ও রামু থানা পুলিশের সহায়তায় ৪ ছিনতাইকারীকে আটক করা হয়েছে। এসময় ছিনতাই করা একটি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়।
এসময় সিএনজি ছিনতাইয়ে অপরাপর সহযোগীরা দৌড়ে পালিয়ে যায়।

ধৃত ছিনতাইকারীরা হলো-ঈদগাঁও জাগিরপাড়া এলাকার
মৃত হাজী শহর মল্লুকের ছেলে জিকু জিন্নাত তুহিন, ঈদগাঁও উত্তর মাইজপাড়া ফোরকান আহম্মদের ছেলে আবদুর রহমান, কক্সবাজার পৌরসভার ২নং ওয়ার্ড নতুন বাহারছড়া এলাকার মো. রাজুর ছেলে মো. রাসেল ও কক্সবাজার শহরের ২নং ওয়ার্ড উত্তর নুনিয়াছড়া ( বড় কবরস্থানের পাশে) এলাকার মৃত আজিজুল হক আজিজের ছেলে রায়হান।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ ওসি মো. আবদুল হালিম জানান, ধৃত ছিনতাইকারীদের বিরুদ্ধে ২ জুন ঈদগাঁও থানায় আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরা( দ্রুত বিচার) আইন,২০০২ এর ৪/৫ ধারায় নিয়মিত মামলা হয়েছে। আসামীদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।
….

NO COMMENTS

Leave a Reply