Home জাতীয় তৃণমূলের নেতাকর্মীরাই হচ্ছে আওয়ামী লীগের প্রাণ: এনামুল হক শামীম

তৃণমূলের নেতাকর্মীরাই হচ্ছে আওয়ামী লীগের প্রাণ: এনামুল হক শামীম

0 0

তৃণমূলের নেতাকর্মীরাই হচ্ছে আওয়ামী লীগের প্রাণ: এনামুল হক শামীম

সিটিজিট্রিবিউন: পানিসম্পদ উপমন্ত্রী আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কে এম এনামুল হক শামীম বলেছেন, তৃণমূলের নেতাকর্মীরাই হচ্ছে আওয়ামী লীগের প্রাণ। আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মী, সমর্থকরা জীবন দিয়ে সকল প্রতিকূলতা, ষড়যন্ত্র মোকাবিলা করে দলকে টিকিয়ে রেখেছে, শক্তিশালী করেছে। জাতীয় আন্তর্জাতিক চক্রান্ত এবং স্বাধীনতা বিরোধী চক্র অবৈধ সেনা শাসকদের নির্যাতন আর নিপীড়নের মাধ্যমে ধ্বংস করার চেষ্টা করা হয় বাংলাদেশ আওয়ামী লীগকে। কিন্তু তৃনমূলের নেতাকর্মীরা কখনো বিশ্বাসঘাতকতা করে নাই।

বুধবার (২ জুন) সকালে নড়িয়ায় দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিল ও স্মরণ সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, একারণেই দেশবিরোধীদের কোনো অপচেষ্টা কখনো সফল হয়নি। কারণ বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার কর্মীরা কখনো দলের প্রশ্নে-নীতির প্রশ্নে-আদর্শের প্রশ্নে-কখনো কারো সাথে আপোষ করে না। তাই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। কারণ, আওয়ামী লীগ এগিয়ে গেলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এগিয়ে যায়, আর তিনি এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যায়। এনামুল হক শামীম আরও বলেন, হাজী হাচান আলী রাড়ী ছিলেন আওয়ামী লীগের রাজনীতিতে পরীক্ষিত একজন নেতা, পরিচ্ছন্ন একজন মানুষ। বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার প্রকৃত একজন সৈনিক। সৎ, নির্লোভ ও ত্যাগী একজন রাজনৈতিক ব্যক্তি। অনেক বেশি প্রয়োজন ছিল নড়িয়ার রাজনীতিতে। তিনি আমৃত্যু দলের জন্য কাজ করে গেছেন। আপনারা তাঁর জন্য দোয়া করবেন।

শরীয়তপুরের নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম হাচান আলী রাড়ীর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাদশা শেখ, আলী আহম্মেদ কাজী, দুলাল বেপারী, সাংগঠনিক সম্পাদক সালাম মাস্টার, ভিপি সিরাজুল হক চুন্নু, মিহির চক্রবর্তী, কোষাধ্যক্ষ আলমগীর হোসেন, প্রচার সম্পাদক শহিদুল ইসলাম মোল্যা প্রমুখ। প্রতিবেদন:কেইউকে।

 

NO COMMENTS

Leave a Reply