Home ঢাকা তথ্য মন্ত্রণালয়ে সচিব খাজা মিয়া’র বিদায়ী সভা

তথ্য মন্ত্রণালয়ে সচিব খাজা মিয়া’র বিদায়ী সভা

0 0

সিটিজি ট্রিবিউন ঢাকা:

এদিন বিকেলে মন্ত্রণালয়ের সভাকক্ষে সচিব খাজা মিয়া’র বদলীজনিত এবং অতিরিক্ত সচিব জাহানারা পারভীনের অবসরজনিত বিদায় উপলক্ষে আয়োজিত অনাড়ম্বর সভায় প্রধান অতিথির বক্তৃতায় তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ সচিব খাজা মিয়া’র ,

পরবর্তী কর্মস্থল মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়েও তার দক্ষতা ও সাফল্য কামনা করেন। একইসাথে জাহানারা পারভীনের কাজ ও মেধার প্রশংসা করে তার অবসরোত্তর শান্তিময় জীবন কামনা করেন মন্ত্রী।

বিশেষ অতিথি হিসেবে প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান তার বক্তব্যে বিদায়ী সচিব ও অতিরিক্ত সচিবের সাথে তার কাজের অভিজ্ঞতার কথা তুলে ধরেন ও শুভকামনা জানান। সচিব খাজা মিয়া এবং অতিরিক্ত সচিব জাহানারা পারভীনের বক্তব্যে সভাটি আবেগঘন রূপ নেয়।

অতিরিক্ত সচিব মিজান-উল-আলমের সঞ্চালনায় প্রধান তথ্য অফিসার সুরথ কুমার সরকার, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের মহাপরিচালক শাহিন ইসলাম, বিটিভি’র মহাপরিচালক সোহরাব হোসেন, বিএফডিসি’র ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন, চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের মহাপরিচালক স. ম. গোলাম কিবরিয়া সভায় সকলের পক্ষে তাদের অনুভূতি ব্যক্ত করেন।

মন্ত্রী, প্রতিমন্ত্রী, মন্ত্রণালয়ের সকল কর্মকর্তা-কর্মচারির ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন বিদায়ী সচিব খাজা মিয়া এবং অতিরিক্ত সচিব জাহানারা পারভীন।

NO COMMENTS

Leave a Reply