Home চট্টগ্রাম চেয়ারম্যান নাজিম উদ্দিন নিজ উদ্যোগে ১৫শত অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

চেয়ারম্যান নাজিম উদ্দিন নিজ উদ্যোগে ১৫শত অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

0 0

মোহাম্মদ গিয়াস উদ্দিন সীতাকুন্ড প্রতিনিধি

ঐতিহাসিক বদর দিবস স্মরণে –
পবিত্র মাহে রমজানে করোনা নিয়ন্ত্রণ পরিস্থিতিতে চট্টগ্রাম,সীতাকুণ্ড,ভাটিয়ারী ইউনিয়নের ১৫ শত অসহায় ও কর্মহীন পরিবারে মাঝে নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেন ভাটিয়ারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দিন।

তাহার সাথে উপস্থিত ছিলেন-
কামাল মেম্বার,মাসুম মেম্বার,অহিদুল আলম মেম্বার,মইনুউদ্দীন মেম্বার,নেজাম মেম্বার,নয়ন মনি মেম্বার,আওয়ামীলীগ নেতা জামাল উদ্দিন,নাসির,জাফর চৌধুরী,কাসেম,নাঈম,ইয়ার মোহাম্মদ,রফিক,আলমগীর,যুবলীগ নেতা খোরশেদ,ফারুক আহমেদ,জহির,নুরু,ছাত্রলীগ নেতা শাহিন আহমেদ,সাইফুল ইসলাম,আমজাদ,রাকিন,আরমান,জীল্লু,আকিব,সাজ্জাদ,সাকিব,রিদয়,তানজীদ,ফাহিম সহ আরও নেতৃবৃন্ধ

চেয়ারম্যান নাজিম উদ্দিন বলেন করোনা কালীন সময়ে লকডাউনের কারণে মানুষরা ঘর বন্দী হয়ে পড়েছেন,তাই মানুষরা যাতে ঘরে থাকতে পারে, না খেয়ে যেন থাকতে না হয় সেজন্য আমি এই উদ্যোগ নিয়েছি।

তিনি আরো বলেন আমার ইউনিয়নের প্রতিটা মানুষের আমি খোঁজখবর সবসময় রাখি, তাই যাদের খাদ্য সামগ্রী দরকার সরকারি ত্রাণের পাশাপাশি আমার নিচ থেকেও ত্রাণ সামগ্রী আমি প্রতিনিয়ত দিয়ে যাচ্ছি।

এই ১৫শ খাদ্য সামগ্রী বিতরণ প্রচন্ড গরম উপেক্ষা করে – প্রকৃত অভাবগ্রস্ত দের তালিকা তৈরিতে সহযোগিতা করায় ভাটিয়ারী ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের সকল নেতৃবৃন্দের প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন চেয়ারম্যান।

NO COMMENTS

Leave a Reply