Home জাতীয় সমালোচনা পরিহার করে মানুষের পাশে দাড়ান: ড. হাছান মাহমুদ

সমালোচনা পরিহার করে মানুষের পাশে দাড়ান: ড. হাছান মাহমুদ

0 0

সমালোচনা পরিহার করে মানুষের পাশে দাড়ান:. হাছান মাহমুদ

 

সিটিজিট্রিবিউনডেস্ক:বিষোদগারের রাজনীতি পরিহার করে সরকারের সঙ্গে মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিএনপি ও নাগরিক ঐক্যের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার  কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। তিনি বলেন, তাদের (নাগরিক ঐক্যের) মানববন্ধনে একশো লোক হয় না, মানুষের জন্য তারা এক ছটাক চাল নিয়েও উপস্থিত হয় না, অথচ সরকারের বিরুদ্ধে বিষোদগার করে। সমালোচনা না করে আসুন জনগণের পাশে দাঁড়ান। জনগণকে সহায়তা করাই এখন একমাত্র রাজনীতি হওয়া বাঞ্ছনীয়।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফীর সভাপতিত্বে এবং ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আজাহার আলীর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সহ-সভাপতি অ্যাডভোকেট নূরুল আমীন রুহুল, সহ-সভাপতি শরফুদ্দিন আহম্মেদ সেন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মুর্শেদ কামাল, প্রচার সম্পাদক আকতার হোসেন, ঢাকা মহানগর উত্তর মহিলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিতু আক্তার প্রমুখ। প্রতিবেদন : কেইউকে।

 

NO COMMENTS

Leave a Reply