Home অপরাধ পাঁচলাইশে ব্যাক্তিগত দ্বন্দ্বে ছুরিকাঘাতে কিশোরের মৃত্যু

পাঁচলাইশে ব্যাক্তিগত দ্বন্দ্বে ছুরিকাঘাতে কিশোরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানাধীন মোহম্মদপুর সুলতান কলোনির ভিতরে ব্যাক্তিগত বিরোধের জেরে ছুরিকাঘাতে রফিকুল ইসলাম (১৪) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।

সোমবার(২৬ এপ্রিল)সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে প্রত্যক্ষদর্শীরা জানান আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে আট থেকে নয়জন দুষ্কৃতিকারী যুবক লাঠি দিয়ে সে কিশোরকে পিটিয়ে এবং ধারালো ছুরি দিয়ে বুকের মাঝখানে আঘাত করলে সে গুরুতর আহত হয়।

পরবর্তীতে আহত অবস্থায় রাত সাড়ে নয়টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এ বিষয়ে জানতে চাইলে পাঁচলাইশ থানার ওসি(তদন্ত) কবিরুল ইসলাম গণমাধ্যমে বলেন,পাঁচলাইশ থানাধীন মোহম্মদপুর সুলতান কলোনির ভিতরে ব্যাক্তিগত বিরোধের জেরে ছুরিকাঘাতে রফিকুল ইসলাম (১৪) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় ইয়াসিন নামে এক কিশোরকে আটক করা হয়েছে।তাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির নায়েক রুবেল জানান,লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

মৃত সে কিশোর পাঁচলাইশ থানাধীন মোহম্মদপুর সুলতান কলোনি এলাকায় থাকতো তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিরনগর থানাধীন কহেতোরা গ্রামে। তার পিতার নাম ফিরুজ মিয়া।

NO COMMENTS

Leave a Reply