Home চট্টগ্রাম করোনায় মারা গেছে 11জন আক্রান্ত 171

করোনায় মারা গেছে 11জন আক্রান্ত 171

0 0

করোনায় মারা গেছে 11জন আক্রান্ত 171

 

সিটিজিট্রিবিউন:: রোববার গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ১৭১ জনের মরা গেছে 11জন এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৮ হাজার ৮৮৭ জ সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা যায়। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের ৬টি ল্যাবে ১ হাজার ৩৩০টি নমুনা পরীক্ষা করা হয়।

এর মধ্যে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৩১৭টি, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৪৬৮টি নমুনা পরীক্ষা করা হয়।
এতে বিআইটিআইডি ল্যাবে ৪৩ জন, চমেক ল্যাবে ৩৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

এছাড়া বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৫৭টি নমুনা পরীক্ষা করে ২৪ জন, শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৩১২টি নমুনা পরীক্ষা করে ৩৫ জন, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৬২টি নমুনা পরীক্ষা করে ৩২ জন এবং চট্টগ্রাম মেডিক্যাল সেন্টার হাসপাতাল ১৪টি নমুনা পরীক্ষা করে ২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

এদিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাব, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাব এবং কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে।প্রতিবেদন:কেইউকে

জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পরিচয়ে প্রেমের সম্পর্ক করে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে অভিজিৎ ঘোষ (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ।

NO COMMENTS

Leave a Reply